BADC Exam Date Circular বিএডিসি তে মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ প্রকাশ

 


বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) - এ ১৩/০১/২০২১ তারিখে প্রকাশিত হয়েছে মৌখিক পরীক্ষার তারিখ। গত ০৪/১২/২০২০ তারিখে উপ সহকারী পরিচালক, ০৫/১২/২০২০ তারিখে সহকারী প্রশাসনিক কর্মকর্তা ও ০৮/০১/২০২১ তারিখে গাড়ী চালক, ট্রাক ড্রাইভার, ট্রাক্টর ড্রাইভার পদের নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। সম্প্রতি এ নিয়োগের জন্য নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল অনুযায়ী মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) এ লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের বিভিন্ন পদের নিয়োগের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার ফলাফল ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ।দেখুন বিস্তারিতঃ

১। উপ সহকারী পরিচালক পদের মৌখিক পরীক্ষার অনুষ্ঠিত হবে ০১/০২/২০২১ হতে ০১/০২/২০২১ তারিখ ও সময় সকাল ০৯:০০ টা হতে

২। সহকারী প্রশাসনিক কর্মকর্তা পদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে ২৭শে জানুয়ারি ২০২১ হতে ২৮শে জানুয়ারি ২০২১ তারিখ ও সময় সকাল ০৯:০০ টা


৩। গাড়ী চালক, ট্রাক ড্রাইভার, ট্রাক্টর ড্রাইভার পদের ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার  তারিখ ২২শে জানুয়ারি ২০২১ হতে ২৪শে জানুয়ারি ২০২১ তারিখ উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে ২৫ ও ২৬ শে জানুয়ারি, সকাল ০৯:০০ টা।

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) এর উপ সহকারী পরিচালক, সহকারী প্রশাসনিক কর্মকর্তা, গাড়ী চালক, ট্রাক ড্রাইভার, ট্রাক্টর ড্রাইভার পদে পরবর্তী নির্দেশানুযায়ী চূড়ান্ত ফলাফল দেয়া হবে নির্দিষ্ট সময়ের মধ্যেই। আবেদনকারীদের মধ্যে যারা লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন, উক্ত সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। রোল নং অনুযায়ী পরীক্ষার তারিখ ও সময় সঠিক দেখে নিন নিচের লিংকে।

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) উপরোক্ত তিনটি ভিন্ন ভিন্ন পদের পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্রসহ আপনার তথ্যাদি বিএডিসির এই ওয়েবসাইটে দেখে নিন।

www.badc.teletalk.com.bd


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.badc.gov.bd

বিজ্ঞপ্তিটি দেখুন ঃ

See 3 Posts Exam Date Circular






See Driver posts Exam Result Circular


বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে যোগদানের নিয়মাবলী অনূসরণ করে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করুন আপনার জন্য অভিনন্দন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts