DSHE Exam Result মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

 


মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE)  ২৮ ক্যাটাগরির ৪০৩২ জন প্রার্থীকে বিভিন্ন পদসমূহের নিয়োগের নিমিত্তে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এ ০৮/০৩/২০২১ ও ১৮/০৩/২০২১ তারিখের বিজ্ঞপ্তিতে প্রকাশিত উল্লিখিত  রোল নম্বরধারীদের লিখিত পরীক্ষার তারিখ ও কেন্দ্র দেখুন। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE) এ ২৮ ক্যাটাগরির ৪০৩২ জন প্রার্থীকে নিয়োগের জন্য পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। ২২/১০/২০২০ তারিখে প্রকাশিত ২৮ ক্যাটাগরির ৪০৩২ নিম্নোক্ত পদের নিয়োগ বিজ্ঞপ্তিটিতে যারা আবেদন করেছিলেন এবং ইতিমধ্যে যাদের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে তারা দেখে নিন পরীক্ষার ফলাফল।



মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE) এর কম্পিউটার অপারেটর, সাটঁ মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের ফলাফলসহ বিস্তারিত দেখুন। পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার ফলাফল দেখে নিন।


মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE) এ কম্পিউটার অপারেটর, সাটঁ মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের ব্যবহারিক পরীক্ষার ফলাফল জানতেঃ 


See Exam Result Circular


মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE) এ নিয়োগ পরীক্ষার ফলাফল দেখুনঃ





প্রতিষ্ঠানের নামঃ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dshe.gov.bd/
নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুনঃ (বিজ্ঞপ্তি)




Directorate of Secondary & Higher Education DSHE Job Exam Details



পরীক্ষার তারিখঃ ২০শে মার্চ, ২০২১ শনিবার বিকাল ০৩:০০ টা হতে ০৪:৩০ টা এবং চলবে ২৫শে জুন,২০২১ তারিখ পর্যন্ত


মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE) - এর নিয়োগের জন্য ফলাফল দেখে উপর্যুক্ত প্রক্রিয়ায় পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts