EEDMOE New Exam Date Circular শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে স্থগিত নিয়োগ পরীক্ষার নতুন তারিখ প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন (২য় ব্লক ), ঢাকা। (Education Engineering Department EEDMOE) - এ গত ১৬/০৯/২০২০ সালের প্রকাশিত বিজ্ঞপ্তির ১২ টি পদে সর্বমোট ১১৯৪ জন প্রার্থীকে নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠানের জন্য আবেদনকৃত প্রার্থীদের জন্য পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে।  ২৬/০৮/২০২১ তারিখে এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ সেজন্য দেখে নিতে পারেন এই বিজ্ঞপ্তিটি। 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন (২য় ব্লক ), ঢাকা। (Education Engineering Department EEDMOE) এ ১২ টি পদে সর্বমোট ১১৯৪ জন প্রার্থীকে নিয়োগের লিখিত পরীক্ষা গত ০৯/০৪/২০২১ তারিখে সকাল ১০:০০ টা হতে ১১:৩০ টা এবং বিকাল ০৩:০০ টা থেকে ৪:৩০ টা পর্যন্ত, ১৬
/০৪/২০২১ তারিখে সকাল ১০:০০ টা হতে ১১:৩০ টা০৯/০৪/২০২১ তারিখে সকাল ১০:০০ টা হতে ১১:৩০ টা এবং ৩০/০৪/২০২১ তারিখে সকাল ১০:০০ টা হতে ১১:৩০ টা নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। করোনা পরিস্থিতির কারণে তা স্থগিত হয়ে বর্তমানে পরীক্ষার নতুন তারিখ প্রকাশ হয়েছে।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন (২য় ব্লক), ঢাকা (Education Engineering Department EEDMOE) এর ১২ টি পদে সর্বমোট ১১৯৪ জন প্রার্থীকে নিয়োগের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য নোটিশ দেখে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তারা ওয়েবসাইট থেকে বা এখান থেকে দেখে প্রবেশপত্র ডাউনলোড করে নিন। ডাটা এন্ট্রি অপারেটর ও অন্যান্য পদের প্রবেশপত্র ডাউনলোড করুন এখানেঃ

Download Admit Card


eedmoe.teletalk.com.bd


প্রতিষ্ঠানের নামঃ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন (২য় ব্লক), ঢাকা (Education Engineering Department EEDMOE)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://eedmoe.gov.bd/

 শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে স্থগিত হওয়া নিয়োগ পরীক্ষার নতুন তারিখ প্রকাশ

১২ টি পদে ১১৯৪ জনকে নিয়োগের লিখিত পরীক্ষার নতুন তারিখঃ ১৫ই অক্টোবর ২০২১, ২৯শে অক্টোবর,২০২১, ০৫ই নভেম্বর, ২০২১, ১৯শে নভেম্বর, ২০২১ এবং ২৬শে নভেম্বর, ২০২১।


বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ নিয়োগ বিজ্ঞপ্তি


EEDMOE New Exam Date Circular

See Exam Date Notice


শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন (২য় ব্লক), ঢাকা (Education Engineering Department EEDMOE) - এ ১২ টি পদে সর্বমোট ১১৯৪ জন প্রার্থীকে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts