Exam Result মৌখিক পরীক্ষার ফলাফল

 



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) প্রকাশ করেছেন মেডিকেল টেকনিশিয়ান (ইসিজি/এনেসথেসিয়া/ডায়ালাইসিস/বায়োমেডিকেল/ইটিটি/পারফিউশনিষ্ট/সিমুলেটর/আর্থোপেডিক্স/ইকো) এবং কার্ডিওগ্রাফার এর শূন্য পদে নিয়োগের লক্ষ্যে গত ১৮/১২/২০২০ ও ১৯/১২/২০২০ তারিখে অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষার ফলাফলসহ মৌখিক পরীক্ষার ফলাফল। ২৩শে ফেব্রুয়ারি, ২০২১ তারিখ হতে অনুষ্ঠিত হবে স্বাস্থ্য অধিদপ্তরের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় (Ministry of Health & Family Welfare) - এ মেডিকেল টেকনিশিয়ান (ইসিজি/এনেসথেসিয়া/ডায়ালাইসিস/বায়োমেডিকেল/ইটিটি/পারফিউশনিষ্ট/সিমুলেটর/আর্থোপেডিক্স/ইকো) পদে এবং কার্ডিওগ্রাফার পদের মোট ২৫২১ জন উত্তীর্ণ প্রার্থীদের ফলাফলের ভিত্তিতে মৌখিক পরীক্ষা বা চূড়ান্ত নিয়োগ পরীক্ষা। এ ফলাফলের বিজ্ঞপ্তি প্রকাশসহ মৌখিক পরীক্ষার তারিখ ফলাফলের বিস্তারিত দেখুন। এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার ফলাফল ও পরবর্তী নিয়মাবলী ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত পদসমূহের লিখিত পরীক্ষা
 ১৮/১২/২০২০ ও ১৯/১২/২০২০ তারিখে অনুষ্ঠিত হয়েছিল। সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।দেখে নিন নতুন প্রকাশিত মৌখিক পরীক্ষার ফলাফল ও বিস্তারিত।

স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) এ মেডিকেল টেকনিশিয়ান (ইসিজি/এনেসথেসিয়া/ডায়ালাইসিস/বায়োমেডিকেল/ইটিটি/পারফিউশনিষ্ট/সিমুলেটর/আর্থোপেডিক্স/ইকো) পদে এবং কার্ডিওগ্রাফার প্রার্থীদের নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের কৃতিত্বের ফলাফল চেক করুন। মেডিকেল টেকনিশিয়ান (ইসিজি/এনেসথেসিয়া/ডায়ালাইসিস/বায়োমেডিকেল/ইটিটি/পারফিউশনিষ্ট/সিমুলেটর/আর্থোপেডিক্স/ইকো) পদে এবং কার্ডিওগ্রাফার পদে আবেদনকারীদের মধ্যে যারা সাময়িকভাবে উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং সঠিক নিয়ম ও সময়ানুযায় পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি।

মৌখিক পরীক্ষা শুরুর তারিখ : ২৩/০২/২০২১ তারিখ হতে ০৯/০৩/২০২১ তারিখ 

প্রতিষ্ঠানের নামঃ স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) অফিসিয়াল ওয়েবসাইটঃ www.dghs.gov.bd  

স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) এ মেডিকেল টেকনিশিয়ান পদে ২৩৮৪ জন এবং কার্ডিওগ্রাফার পদে ১৩৭ জন প্রার্থীদের লিখিত পরীক্ষার ফলাফল দেখতে নিচের "See Exam Result Circular" ‍এ ক্লিক করুনঃ




 মেডিকেল টেকনিশিয়ান ও কার্ডিওগাফার পদের পরীক্ষার্থীদের ২৫২১ জনের মৌখিক পরীক্ষার ফলাফলসহ বিস্তারিত নিচের লিংকে দেখার
সম্ভাব্য তারিখ ২৬/০৮/২০২১

See Viva Exam & Result

মৌখিক পরীক্ষার স্থানঃ ইনস্টিটিউট অব হেলথ টেকনোলোজি (আই এইচ টি) মহাখালী, ঢাকা


মেডিকেল টেকনিশিয়ান পদের মৌখিক পরীক্ষার তারিখ আগামী ২৩শে ফেব্রুয়ারি, ২০২১


স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts