Department of Agricultural Extension DAE Exam Date কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এ পরীক্ষার তারিখ ও প্রবেশপত্র ডা্‌উনলোড


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি সম্প্রসারণ অধিদপ্তর (Department of Agricultural Extension DAE) এ ফার্ম লেবার ও স্টোর কিপার পদের মৌখিক পরীক্ষার প্রার্থীদের প্রবেশপত্র ডাউনলোড ও পরীক্ষার তারিখ সংবলিত তালিকা  প্রকাশ করেছেন। এ পদে পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে গত অক্টোবর অনুষ্ঠিত হয়েছিল ‍লিখিত পরীক্ষা । উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বরের তালিকাসহ বিস্তারিত দেখুন। এ নিয়োগের জন্য পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোডসহ বিস্তারিত দেখুন।


উক্ত পদসমূহের লিখিত পরীক্ষা
 ০১/০৯/২০২১ তারিখে অনুষ্ঠিত হয়েছিল। সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের তালিকাসহ পরীক্ষার্থীর মৌখিক পরীক্ষার বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর (Department of Agricultural Extension DAE) এ স্প্রেয়ার মেকানিক পদের লিখিত পরীক্ষার ফলাফলের তালিকা প্রকাশ করেছেন। কৃষি সম্প্রসারণ অধিদপ্তর (Department of Agricultural Extension DAE) এ ফার্ম লেবার ও স্টোর কিপার পদের এর নিয়োগের পরীক্ষায় বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে আবেদনকারীদের মধ্যে যারা সাময়িকভাবে উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং সঠিক নিয়ম ও সময়ানুযায়ী পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি।

প্রবেশপত্র ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

প্রতিষ্ঠানের নামঃ কৃষি সম্প্রসারণ অধিদপ্তর (Department of Agricultural Extension DAE)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.dae.gov.bd/

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর (Department of Agricultural Extension DAE) এ মৌখিক পরীক্ষার বিভিন্ন তারিখ দেখুনঃ


কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ফার্ম লেবার ও স্টোর কিপার পদের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ

See Exam

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর (Department of Agricultural Extension DAE)  - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts