CPSCR Job Circular রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 


রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ (Cantonment Public School & College, Rangpur CPSCR)  সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ (Cantonment Public School & College, Rangpur CPSCR) এ রাজস্বখাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ (Cantonment Public School & College, Rangpur CPSCR) ০৪ টি পদে কয়েক জন প্রার্থীকে শিক্ষক ও অন্যান্য পদে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। ডাকযোগে/সরাসরি আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Cantonment Public School & College, Rangpur CPSCR Job Details



 সকল পদের নিয়োগ তথ্য বিজ্ঞপ্তিতে দেখুন

 Cantonment Public School & College, Rangpur CPSCR Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ (Cantonment Public School & College, Rangpur CPSCR)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://cpscr.edu.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
বয়সসীমাঃ সর্বোচ্চ ৩৫ বছর
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন করার শেষ তারিখঃ ৭ই ডিসেম্বর হতে ২০শে ডিসেম্বর, ২০২১


রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ (Cantonment Public School & College, Rangpur CPSCR) -  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ (Cantonment Public School & College, Rangpur CPSCR)  নিয়োগের জন্য  আবেদন করুন নিচের ঠিকানায়ঃ


অধ্যক্ষ, রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ।


রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ (Cantonment Public School & College, Rangpur CPSCR) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts