বিসিক এ নিয়োগ বিজ্ঞপ্তি BSCIC Bangladesh Small and Cottage Industries Corporation Job Circular 2020


শিল্প মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC) - এ গত ১৪/০৯/২০২০ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC)  ০২ টি পদে সর্বমোট ০২ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । ডাকযোগে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।




Bangladesh Small and Cottage Industries Corporation BSCIC Job Details


১। পদের নামঃ হিসাবরক্ষক তথা কোষাধ্যক্ষ
শিক্ষাগত যোগ্যতাঃ বি. কম. (কমপক্ষে ২য় শ্রেণি)
পদের সংখ্যাঃ ০১ টি
বেতন স্কেলঃ গ্রেড-১৩

২। পদের নামঃ অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক বা সমমান (কমপক্ষে ২য় শ্রেণি)
পদের সংখ্যাঃ ০১ টি
বেতন স্কেলঃ গ্রেড-১৬


Bangladesh Small and Cottage Industries Corporation BSCIC Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bscic.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ১৮ বছর - ৩০ বছর (১৫/১০/২০২০ অনুযায়ী)
আবেদনের ফিঃ ৩০০/- (ব্যাংক ড্রাফট/ পে অর্ডার)


আবেদন শুরুর তারিখঃ ১৫ই সেপ্টেম্বর, ২০২০
আবেদন করার শেষ তারিখঃ ১৫ই অক্টোবর, ২০২০




বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC) -  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

See Bangladesh Small and Cottage Industries Corporation BSCIC Job Circular (বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন বিসিক এ নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন)






বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC)  নিয়োগের জন্য নিচের ঠিকানায় আবেদন করতে হবেঃ


প্রকল্প পরিচালক, ''বিসিকের ৮টি শিল্পনগরী মেরামত ও পুন:নির্মাণ'' শীর্ষক প্রকল্প, ১০৫-১০৬ (২য় তলা), মতিঝিল বা/এ, ঢাকা - ১০০০।



বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts