বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) এ নিয়োগ বিজ্ঞপ্তি ‍BSCIC Job Circular 2020

 


শিল্প মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC) - এ গত ০৫/১০/২০২০ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC)  ০১ টি পদে সর্বমোট ০১ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । ডাকযোগে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।



Bangladesh Small and Cottage Industries Corporation BSCIC Job Details

১। পদের নামঃ অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক বা সমমান
পদের সংখ্যাঃ ০১ টি
বেতন স্কেলঃ গ্রেড-১৬

Bangladesh Small and Cottage Industries Corporation BSCIC Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bscic.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ১৮ বছর - ৩০ বছর (১৫/১০/২০২০ অনুযায়ী)
আবেদনের ফিঃ ২০০/- (ব্যাংক ড্রাফট/ পে অর্ডার)


আবেদন শুরুর তারিখঃ ৫ই অক্টোবর, ২০২০
আবেদন করার শেষ তারিখঃ ১৫ই অক্টোবর, ২০২০




বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC) -  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ




বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC)  নিয়োগের জন্য নিচের ঠিকানায় আবেদন করতে হবেঃ


প্রকল্প পরিচালক, ''বরিশাল বিসিক শিল্পনগরীর অনুন্নত এলাকা উন্নয়ন এবং উন্নত এলাকার অবকাঠামো মেরামত ও পুননির্মাণ প্রকল্প, ১০৫-১০৬ (২য় তলা), মতিঝিল বা/এ, ঢাকা - ১০০০।



বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts