শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট এ নিয়োগ বিজ্ঞপ্তি (IER, DU) Institute of Education & Research Job Circular 2020

 

ঢাকা বিশ্ববিদ্যালয় এর শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট (Institute of Education and Research IER, Dhaka University) - তে গত ২৪/১০/২০২০ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Institute of Education and Research IER, Dhaka University এ রাজস্ব খাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয় (Institute of Education and Research IER, Dhaka University)  ০২ টি পদে সর্বমোট ০২ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Institute of Education & Research IER, DU Job Details


১। পদের নামঃ গবেষণাগার সহকারী
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী
পদের সংখ্যাঃ ০১ টি
বেতন স্কেলঃ ১১,০০০-২৬,৫৯০/- (গ্রেড-১৩)

২। পদের নামঃ উচ্চমান সহকারী কাম মুদ্রাক্ষরিক
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী
পদের সংখ্যাঃ ০১ টি
বেতন স্কেলঃ ১১,০০০-২৬,৫৯০/- (গ্রেড-১৩)

 

Institute of Education & Research IER, DU Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয় (Institute of Education and Research IER, Dhaka University)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://ierdu.edu.bd/
আবেদনের পদ্ধতিঃডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করতে হবে
আবেদন ফিঃ ৩০০/- (পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট)
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন করার শেষ তারিখঃ ৫ই নভেম্বর, ২০২০


শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয় (Institute of Education and Research IER, Dhaka University)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয় (Institute of Educaiton and Research IER, Dhaka University) - তে নিয়োগের জন্য সকল কাগজপত্র সহ আবেদন করতে হবে এই ঠিকানায়ঃ


পরিচালক, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা - ১০০০।


শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয় (Institute of Education and Research IER, Dhaka University) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts