প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি MOPME Ministry of Primary & Mass Education Job Circular 2020

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় (Ministry of Primary & Mass Education - MOPME) -  গত ০৬/১০/২০২০ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Ministry of Primary & Mass Education - MOPME  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় (Ministry of Primary & Mass Education - MOPME)  ০১ টি পদে সর্বমোট ০১ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । সরাসরি/ ডাকযোগে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Ministry of Primary & Mass Education MOPME Job Details


১। পদের নামঃ অফিস সহকারী কাম-কম্পিউটার টাইপিস্ট
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক বা সমমান
পদের সংখ্যাঃ ০১ টি
বেতন স্কেলঃ সর্বসাকুল্যে ১৮,৬০০/- (গ্রেড-১৪)


Ministry of Primary & Mass Education MOPME Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় (Ministry of Primary & Mass Education - MOPME)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://mopme.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ সরাসরি/ ডাকযোগে আবেদন করতে হবে
আবেদন ফিঃ ৩০০/- (ট্রেজারি চালান)
বয়সসীমাঃ ১৮-৩০ বছর (২৫/০৩/২০২০ অনুযায়ী)
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন শুরুর তারিখঃ ৭ই অক্টোবর, ২০২০
আবেদন করার শেষ তারিখঃ ২০শে অক্টোবর, ২০২০


প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় (Ministry of Primary & Mass Education - MOPME)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় (Ministry of Primary & Mass Education - MOPME)  নিয়োগের জন্য ডাকযোগে আবেদন করুন এই ঠিকানায়ঃ

প্রকল্প পরিচালক, মৌলিক স্বাক্ষরতা প্রকল্প (৬৪ জেলা), উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো, ২৩২/১, তেঁজগাও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮।


প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় (Ministry of Primary & Mass Education - MOPME) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts