বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন এ লিখিত পরীক্ষার তারিখ BADC Exam Date

 


বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) - এ গত ২১/০১/২০২০ তারিখে বিভিন্ন পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। সম্প্রতি এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) এর সহকারী প্রশাসনিক কর্মকর্তা এবং উপসহকারী পরিচালক ও পরিদর্শক পদের লিখিত পরীক্ষা আগামী  ০৪/১২/২০২০ ও ০৫/১২/২০২০ তারিখে  সকাল ১০:০০ টা থেকে ১১:০০ টা পর্যন্ত সময়ে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) এর  সহকারী প্রশাসনিক কর্মকর্তা  এবং উপসহকারী পরিচালক ও পরিদর্শক পদের লিখিত পরীক্ষার অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে আপনার মোবাইল ফোনের এসএমএস চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ জানিয়ে এসএমএস করা হতে পারে উক্ত সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.badc.gov.bd/

প্রবেশপত্র ডাউনলোড করতে ও পরীক্ষা সংক্রান্ত যাবতীয়ঃ  http://badc.teletalk.com.bd

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ (দেখুন)



পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখঃ ০৪/১২/২০২০ ০৫/১২/২০২০ ইং

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts