লিখিত ও ব্যবহারিক পরীক্ষার নোটিশ প্রকাশ

 



বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (Bangladesh Computer Council BCC) - এ ক্যাটালগার, উচ্চমান সহকারী কাম হিসাবরক্ষক, স্ক্যানিং সহকারী, ল্যাব সহকারী ও অফিস সহায়ক পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। সম্প্রতি এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ শেষে ব্যবহারিক পরীক্ষার তারিখ ও ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

উক্ত ক্যাটালগার, উচ্চমান সহকারী কাম হিসাবরক্ষক, স্ক্যানিং সহকারী, ল্যাব সহকারী ও অফিস সহায়ক পদের ব্যবহারিক পরীক্ষা আজ  ২৮/১১/২০২০ তারিখে নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (Bangladesh Computer Council BCC) এর  ক্যাটালগার, উচ্চমান সহকারী কাম হিসাবরক্ষক, স্ক্যানিং সহকারী, ল্যাব সহকারী ও অফিস সহায়ক পদের ব্যবহারিক পরীক্ষার অংশগ্রহণের পর পরবর্তী ঘোষণা পর্যন্ত অপেক্ষা করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ জানিয়ে এসএমএস করা হবে।


 প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (Bangladesh Computer Council BCC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bcc.gov.bd/

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ (দেখুন)


See Exam Result Circular


বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (Bangladesh Computer Council BCC)- এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts