জীবন বীমা নিয়োগ পরীক্ষার স্থগিত আদেশ JBC Exam date Postponed

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একমাত্র রাষ্ট্রীয় বীমা করপোরেশন জীবন বীমা করপোরেশন (Jibon Bima Corporation - JBC) এ উচ্চমান সহকারী, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহায়ক পদে সরাসরি নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী ১৩ই নভেম্বর, ২০২০ তারিখে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার নোটিশ দেওয়া হয়েছিল। সেই পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র অনুযায়ী স্ব-স্ব পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করার বিজ্ঞপ্তি আপাতত স্থগিত করা হয়েছে।

আগামী ১৩/১১/২০২০ ইং তারিখে দুপুর ০৩;০০ থেকে ০৪:০০ টায় অনুষ্ঠিত হওয়ার নোটিশ ছিল উচ্চমান সহকারী, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহায়ক পদের পরীক্ষা। অনিবার্য কারণবশত বর্তমানে এই পরীক্ষা স্থগিত করার আদেশ দিয়েছেন কর্তৃপক্ষ, নিচে দেখে নিন পরীক্ষার স্থগিত আদেশের বিজ্ঞপ্তিটি ।


প্রতিষ্ঠানের নামঃ জীবন বীমা করপোরেশন (Jibon Bima Corporation - JBC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.jbc.gov.bd/

পদের ক্যাটাগরিঃ ০৩ টি

এখানে দেখুন নতুন আদেশঃ ১৩ই নভেম্বর, ২০২০ তারিখের পরীক্ষার স্থগিত আদেশটি লিংকে




পরীক্ষার তারিখ পরবর্তীতে জানানো হবে।

পূর্বের বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ চাকুরির বিজ্ঞপ্তি 


-2-



জীবন বীমা করপোরেশন (Jibon Bima Corporation - JBC)  নিয়োগের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ





জীবন বীমা করপোরেশন (Jibon Bima Corporation - JBC) এর নিয়োগের জন্য পরীক্ষায় অংশগ্রহণ করতে বিস্তারিত জানতে অফিসিয়াল এই ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন এখান থেকেঃ




জীবন বীমা করপোরেশন (Jibon Bima Corporation - JBC) এর নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।




আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts