জীবন বীমা কর্পোরেশন এ লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ JBC Written Exam date 2020

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একমাত্র রাষ্ট্রীয় বীমা করপোরেশন জীবন বীমা করপোরেশন (Jibon Bima Corporation - JBC) এ উচ্চমান সহকারী, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহায়ক পদে সরাসরি নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী ১৩ই নভেম্বর, ২০২০ তারিখে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। সেই পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র অনুযায়ী স্ব-স্ব পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

আগামী ১৩/১১/২০২০ ইং তারিখে দুপুর ০৩;০০ থেকে ০৪:০০ টায় অনুষ্ঠিত হবে উচ্চমান সহকারী, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহায়ক পদের পরীক্ষা। আপনি কিংবা আপনার পরিচিত কেউ যদি সে পরীক্ষায় অংশগ্রহণ করে থাকে, তবে দেখে নিন পরীক্ষার সময়সূচি।


প্রতিষ্ঠানের নামঃ জীবন বীমা করপোরেশন (Jibon Bima Corporation - JBC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.jbc.gov.bd/

পদের ক্যাটাগরিঃ ০৩ টি

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ চাকুরির বিজ্ঞপ্তি 


-2-



জীবন বীমা করপোরেশন (Jibon Bima Corporation - JBC)  নিয়োগের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ





জীবন বীমা করপোরেশন (Jibon Bima Corporation - JBC) এর নিয়োগের জন্য পরীক্ষায় অংশগ্রহণ করতে বিস্তারিত জানতে অফিসিয়াল এই ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন এখান থেকেঃ




জীবন বীমা করপোরেশন (Jibon Bima Corporation - JBC) এর নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।




আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts