বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এ মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ NTRCA Exam Date

 


বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) - এ গত ২০১৯ সালের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের জন্য  ২৩/১১/২০২০ তারিখে শিক্ষক পদের নিয়োগ বিজ্ঞপ্তির মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। সম্প্রতি এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ সেজন্য দেখে নিতে পারেন এই ঘোষনা টি।

উক্ত বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কতৃপক্ষ এ বেসরকারি শিক্ষক পদের মৌখিক পরীক্ষা আগামী  ০২/১২/২০২০ তারিখে নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে।

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) এর শিক্ষক পদের মৌখিক পরীক্ষার অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে আপনার মোবাইল ফোনের এসএমএস চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ জানিয়ে এসএমএস করা হয়েছে বা হবে।


 প্রতিষ্ঠানের নামঃ বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.ntrca.gov.bd/

প্রবেশপত্র ডাউনসহ বিস্তারিত জানতেঃ  http://ntrca.teletalk.com.bd

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ (দেখুন)


See Exam Date Circular


বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড সহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts