সাধারণ বীমা কর্পোরেশন এর নিয়োগ পরীক্ষার ফলাফল SBC Exam Result

 


সাধারণ বীমা কর্পোরেশন (Sadharan Bim Corporation - SBC) এ  টি ক্যাটাগরির লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ৫৩ জন প্রার্থীর ভিন্ন ভিন্ন পদের চূড়ান্ত নিয়োগের পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে ১৭ই নভেম্বর, ২০২০ তারিখে।ইতোমধ্যে এ নিয়োগের জন্য যাবতীয় পরীক্ষাও সম্পন্ন হয়েছে। এবার চাকরিতে যোগদানের সুযোগ এসেছে। 

উক্ত ০৩টি পদের জন্য ৫১ জন প্রার্থীর চূড়ান্তভাবে নিয়োগ প্রাপ্তদের তালিকা প্রকাশ। ১লা ডিসেম্বর, ২০২০ তারিখের পূর্বাহ্নে যোগদান করার আহ্বান।

সাধারণ বীমা কর্পোরেশন (Sadharan Bim Corporation - SBC) এর সহকারী ব্যবস্থাপক, জুনিয়র অডিটর ও উচ্চমান সহকারী এই ০৩ টি পদের ৫১ জন প্রার্থীদের চূড়ান্ত নিয়োগের জন্য নিয়োগপত্র পেতে ও সঠিক সময়ে যোগদান করতে দেখে নিন রোল নং সহ বিস্তারিতঃ


See SBC Result 


প্রতিষ্ঠানের নামঃ সাধারণ বীমা কর্পোরেশন (Sadharan Bim Corporation - SBC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.sbc.gov.bd/

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ (দেখুন)




সাধারণ বীমা কর্পোরেশন (Sadharan Bim Corporation - SBC) এ যোগদানের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে যোগদান করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts