অডিটর পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ Written Exam Date 2020

 



পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর, শিক্ষা মন্ত্রণালয় (Directorate of Inspection & Audit - DIA, Ministry of Education) - এ গত ২৩/১১/২০২০ তারিখে অডিটর পদের লিখিত পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত পদের লিখিত পরীক্ষা আগামী ২৭/১১/২০২০
 তারিখে ১০:৩০ টা থেকে ১২:০০ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর, শিক্ষা মন্ত্রণালয় (Directorate of Inspection & Audit - DIA, Ministry of Education) এর  অডিটর পদের লিখিত পরীক্ষার অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে আপনার মোবাইল ফোনের এসএমএস চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ জানিয়ে এসএমএস করা হয়েছে।


 প্রতিষ্ঠানের নামঃ পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর, শিক্ষা মন্ত্রণালয় (Directorate of Inspection & Audit - DIA, Ministry of Education)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dia.gov.bd/



পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর, শিক্ষা মন্ত্রণালয় (Directorate of Inspection & Audit - DIA, Ministry of Education) দপ্তরের পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে নিচের লিংকে প্রবেশ করুনঃ




পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর, শিক্ষা মন্ত্রণালয় (Directorate of Inspection & Audit - DIA, Ministry of Education) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts