বিআইডব্লিউটিএ বিভিন্ন পদের পরীক্ষার তারিখ প্রকাশ BIWTA Exam Date

 



বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA)   বিভিন্ন পদসমূহের নিয়োগের নিমিত্তে বিআইডব্লিউটিএ  এর ১০/১২/২০২০ তারিখের বিজ্ঞপ্তিতে প্রকাশিত উল্লিখিত  রোল নম্বরধারীদের মৌখিক পরীক্ষার তারিখ ও কেন্দ্র দেখুন।বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) ০৪ টি পদে ৪০১ জন প্রার্থীর পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) এর ০৪ টি পদের ৪০১জন প্রার্থীর পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে আপনার মোবাইল ফোনের এসএমএস চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ জানিয়ে এসএমএস করা হয়েছে।



BIWTA Job Exam Details


পরীক্ষা গ্রহণের তারিখঃ ২৪শে ডিসেম্বর থেকে ১০ই জানুয়ারি ২০২০ পর্যন্ত

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য তারিখ, কেন্দ্র নিজ নিজ আসন জানতে নিচের "See Exam Date Circular" লিংক এ ক্লিক করুনঃ




প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.jobsbiwta.gov.bd/



বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষার ৭দিন আগে নিজ নিজ Applied ID ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করুন এই ওয়েবসাইট থেকেঃ


বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ

সদস্য (পরিকল্পনা ও পরিচালন) এর দপ্তর, ৬ষ্ঠ তলা, বিআইডব্লিউটিএ ভবন, মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts