বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের বিভিন্ন পদের পরীক্ষার তারিখ প্রকাশ BTEB Job Exam Date

 


বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (Bangladesh Technical Education Board BTEB)   বিভিন্ন পদসমূহের নিয়োগের নিমিত্তে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের ১৪/১২/২০২০ তারিখের বিজ্ঞপ্তিতে প্রকাশিত উল্লিখিত  রোল নম্বরধারীদের লিখিত পরীক্ষার তারিখ ও কেন্দ্র দেখুন।বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (Bangladesh Technical Education Board BTEB) এ ১৯ টি পদে ২২৪৮ জন প্রার্থীর পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। 

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (Bangladesh Technical Education Board BTEB) এর ১৯ টি পদের ২২৪৮ জন প্রার্থীর পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে আপনার রোল নং অনুযায়ী আসন ও বিস্তারিত দেখুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ জানিয়ে এসএমএস করা হয়েছে।


BTEB Job Exam Details


পরীক্ষা গ্রহণের তারিখঃ ১লা জানুয়ারি ২০২১ 

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (Bangladesh Technical Education Board BTEB) এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য তারিখ, কেন্দ্র ও নিজ নিজ আসন জানতে নিচের "See Exam Date Circular" লিংক এ ক্লিক করুনঃ দেখে নিন নিজ নামের তালিকা ও আসন......


প্রতিলিপি




প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (Bangladesh Technical Education Board BTEB)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bteb.gov.bd/



বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (Bangladesh Technical Education Board BTEB) এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষার আগেই ডাকযোগে প্রাপ্ত প্রবেশপত্রসহ নিজ নিজ ইউজার আইডি ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করুন এই ওয়েবসাইট থেকেঃ


বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (Bangladesh Technical Education Board BTEB) এ পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ

বুয়েট ক্যাম্পাস, পলাশী, ঢাকা।

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (Bangladesh Technical Education Board BTEB) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts