হিসাব মহা নিয়ন্ত্রকের কার্যালয়ের নোটিশ সংক্রান্ত বিজ্ঞপ্তি CGA Job Notice

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের হিসাব মহা নিয়ন্ত্রকের কার্যালয় ( Office of the Controller General of Accounts CGA) এ অডিটর, জুনিয়র অডিটর ও অফিস সহায়ক পদের নিয়োগ সংক্রান্ত জরুরী নোটিশ প্রকাশ করেছেন কর্তৃপক্ষ। সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, একটি মহলের পক্ষ থেকে সম্প্রতি জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন হিসাব রক্ষণ দপ্তর সমূহে কর্মকর্তা কর্মচারীদের বিভিন্ন প্রকার প্রশাসনিক সুযোগ সুবিধা প্রদানের আশ্বাস দিয়ে জনাব খাইরুল বাসার, মোঃ আশরাফুল রহমান উপ-হিসাব মহা নিয়ন্ত্রক, প্রশাসন-১ ও জনাব মাহফুজুর রহমান উপ-হিসাব মহ নিয়ন্ত্রক প্রশাসন-২ এর নাম ব্যবহার করে মোবাইল ফোনে যোগাযোগ করা হচ্ছে। এমনকি কোন কোন ক্ষেত্রে বিকাশ, রকেট এর নগদ এরুপ লেনদেন সংক্রান্ত এ্যাপ এন নাম্বার ব্যবহার করা হচ্ছে। মর্মে হিসাব নিয়ন্ত্রক এর কার্যালয় অবগত হয়েছে এবং এ বিষয়টি অত্যন্ত গর্হিত। ইতিমধ্যে সংশ্লিষ্ট থানা সমূহে সাধারণ ডায়েরি লিপিবদ্ধ করা হয়েছে। এ বিষয়ে ভবিষ্যতে কোন ব্যাক্তি কোনরুপ যোগাযোগের চেষ্টা করলে তা প্রতারণা মূলক যোগাযোগ হিসেবে গণ্য করার জন্য এবং বিষয়টি মহা হিসাব নিয়ন্ত্রকের কার্যালয় (প্রশাসন)  এর তাৎক্ষণিকভাবে ফোন নং ০২-৯৩৩৮৫৫০ এ অবহিত করার জন্য অনুরোধ করা হলো।


হিসাব মহা নিয়ন্ত্রকের কার্যালয় ( Office of the Controller General of Accounts CGA) এর নোটিশ নিম্নরুপঃ



হিসাব মহা নিয়ন্ত্রকের কার্যালয় ( Office of the Controller General of Accounts CGA) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 
Previous Post
Next Post
Related Posts