দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে সরকারী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি DDM Job Circular

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক পরিচালিত দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (Department of Disaster Management DDM)  গত ২৭/১২/২০২০ তারিখে শূন্য পদসমূহে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Department of Disaster Management DDM এ ৩য় শ্রেণির শূণ্য পদে রাজস্ব খাতে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (Department of Disaster Management DDM)  ০১ টি পদে সর্বমোট ১৪০ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Department of Disaster Management DDM Job Details




১। পদের নামঃ অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক পাশ ও কম্পিউটারে দক্ষতা
পদের সংখ্যাঃ ১৪০ টি
বেতন স্কেলঃ  ৯,৩০০/- থেকে ২২,৪৯০/- (গ্রেড-১৬)



Department of Disaster Management DDM Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (Department of Disaster Management DDM)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.ddm.gov.bd
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
আবেদন ফিঃ ১১২/- প্রিপেইড টেলিটক সিম থেকে
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ বছর (১৫/১২/২০২০ তারিখে)
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন শুরুর তারিখঃ ৩০শে ডিসেম্বর, ২০২০ সকাল ১০:০০ টা
আবেদন করার শেষ তারিখঃ ৩০শে জানুয়ারি, ২০২১ বিকাল ০৫:০০ টা


দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (Department of Disaster Management DDM)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



 
দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (Department of Disaster Management DDM)  নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে হবে নিচের "Apply Online" লিংকেঃ



দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (Department of Disaster Management DDM) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts