জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি DPHE Job Circular

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (Department of Public Health Engineering DPHE) এ ৩০/১২/২০২০ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।Department of Public Health Engineering DPHE শূণ্য পদসমূহে রাজস্ব খাতে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (Department of Public Health Engineering DPHE)  ০১ টি পদে সর্বমোট ১২৬ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Department of Public Health Engineering DPHE Job Details




১। পদের নামঃ নিরাপত্তা প্রহরী
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণি পাশ
পদের সংখ্যাঃ ১২৬ টি
বেতন স্কেলঃ  ৮,২৫০/- থেকে ২০,০১০/- (গ্রেড-২০)
আবেদন ফিঃ ৫৬/-



Department of Public Health Engineering DPHE Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (Department of Public Health Engineering DPHE)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dphe.gov.bd
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
আবেদন ফিঃ ৫৬/- টেলিটক ফি
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ বছর (২৫/০৩/২০২০ তারিখে)
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন শুরুর তারিখঃ ৫ই জানুয়ারি, ২০২১ সকাল ৯:০০ টা
আবেদন করার শেষ তারিখঃ ৩১শে জানুয়ারি, ২০২১ বিকাল ০৫:০০ টা


জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (Department of Public Health Engineering DPHE)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (Department of Public Health Engineering DPHE)  নিয়োগের জন্য অনলাইনে আবেদন ফরম ডাউনলোড করে আবেদন পাঠাতে হবে নির্ধারিত সময়ের পূর্বেই নিচের ঠিকানায়ঃ



জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (Department of Public Health Engineering DPHE) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts