বিদ্যালয় সমূহে নিয়োগ বিজ্ঞপ্তি School Job Circular

 


দেশের বিভিন্ন জেলা সমূহের স্বনামধন্য বিদ্যালয়ে শহীদ শেখ আবু নাসের কালেক্টরেট টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এবং আফসার উদ্দীন  বালিকা উচ্চ বিদ্যালয় এ শিক্ষক সহ কয়েকটি পদে নিয়োগের লক্ষ্যে বিদ্যালয়সমূহে School  ২০২১ শিক্ষাবর্ষে চাকুরির লক্ষ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিদ্যালয়সমূহে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।   ০৯ টি পদে সর্বমোট ০৯ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । ডাকযোগে/ইমেইলে/সরাসরি আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Schools Job Details


১। পদের নামঃ অধ্যক্ষ
শিক্ষাগত যোগ্যতাঃ বিএসসি ইঞ্জিনিয়ার
পদের সংখ্যাঃ ০১ টি
অভিজ্ঞতাঃ ০৮ বছর


২। পদের নামঃ অফিস সহকারী কাম-হিসাব সহকারী
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক পাশসহ কম্পিউটারে দক্ষতা
পদের সংখ্যাঃ ০১ টি



Schools Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ শহীদ শেখ আবু নাসের কালেক্টরেট টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এবং আফসার উদ্দীন  বালিকা উচ্চ বিদ্যালয়
অফিসিয়াল ওয়েবসাইটঃ edu.dock@gmail.com
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে/সরাসরি আবেদন করতে হবে
বেতনঃ আলোচনা সাপেক্ষে
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন পৌছানোর শেষ তারিখঃ  ১০ ও ১৬ ই ডিসেম্বর ২০২০


শহীদ শেখ আবু নাসের কালেক্টরেট টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এবং আফসার উদ্দীন  বালিকা উচ্চ বিদ্যালয় -এ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিসমূহ দেখুন এখানেঃ






 job circular দেখুন



next






বিদ্যালয়সমূহের - শহীদ শেখ আবু নাসের কালেক্টরেট টেকনিক্যাল স্কুল নিয়োগের জন্য ডাকযোগে আবেদন করুন এই ঠিকানায় এবং বিজ্ঞপ্তিতে নির্ধারিত ঠিকানায়ঃ

শহিদ শেখ আবু নাসের কালেক্টরেট টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, খুলনা। 



শহীদ শেখ আবু নাসের কালেক্টরেট টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এবং আফসার উদ্দীন  বালিকা উচ্চ বিদ্যালয় - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts