বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন এর ফলাফল প্রকাশ UGC Exam Result & Viva Date

 


বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন  (University Grants Commission of Bangladesh)- এ  অফিস সহায়ক ও গাড়িচালক পদের পরীক্ষার বিজ্ঞপ্তি অনুসারে ০৪/১২/২০২০ ও ০৫/১২/২০২০ তারিখে অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে  ০৬/১২/২০২০ তারিখে।এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

অফিস সহায়ক পদের মৌখিক পরীক্ষা আগামী  ২৬
/১২/২০২০  তারিখে  দুপুর ০২:০০ টা  থেকে অনুষ্ঠিত হবে।

গাড়িচালক পদের মৌখিক পরীক্ষা আগামী  ২৬/১২/২০২০ তারিখে  সকাল ১০:০০ টা  থেকে অনুষ্ঠিত হবে।

 বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন  (University Grants Commission of Bangladesh) এর অফিস সহায়ক এবং গাড়িচালক পদের মৌখিক পরীক্ষার অংশগ্রহণের জন্য মূল ও প্রয়োজনীয় কাগজপত্র সহ সঠিক সময়ে অংশগ্রহণ করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেকের পরীক্ষার তারিখ জানিয়ে যোগদানপত্র স্থায়ী ও বর্তমান ঠিকানায় পাঠানো হবে।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন  (University Grants Commission of Bangladesh)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.ugc.gov.bd/


পরীক্ষার ফলাফলঃ





বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (University Grants Commission of Bangladesh) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।


Previous Post
Next Post
Related Posts