স্বাস্থ্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা স্থগিত হওয়ার আদেশ DGHS Exam Postponed Circular

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Service DGHSমেডিকেল টেকনোলোজিষ্ট ল্যাব/রেডিওলোজি বিভিন্ন পদে জনবল নিয়োগের নিমিত্ত নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল ১২/১২/২০২০ তারিখে। বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী ১৩/০১/২০২১ তারিখ হতে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার নোটিশ দেওয়া হয়েছিল। সেই পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র অনুযায়ী স্ব-স্ব পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করার বিজ্ঞপ্তি আপাতত স্থগিত করা হয়েছে।

আগামী ১৩/০১/২০২১ ইং তারিখ হতে অনুষ্ঠিত হওয়ার নোটিশ ছিল মেডিকেল টেকনোলোজিষ্ট পদের নিয়োগ পরীক্ষা। অনিবার্য কারণবশত বর্তমানে এই পরীক্ষা স্থগিত করার আদেশ দিয়েছেন কর্তৃপক্ষ, নিচে দেখে নিন পরীক্ষার স্থগিত আদেশের বিজ্ঞপ্তিটি ।


প্রতিষ্ঠানের নামঃ স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Service DGHS)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dghs.gov.bd/


অতি শীঘ্রই পরীক্ষার তারিখ  জানানো হবে।

 পরীক্ষা অতি শীঘ্রই অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Service DGHS)  নিয়োগের লিখিত পরীক্ষায় আপাতত অংশগ্রহণ না করার জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


স্বাস্থ্য অধিদপ্তর এর পরীক্ষার স্থগিত হওয়ার বিজ্ঞপ্তি

স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Service DGHS) এর নিয়োগের জন্য পরীক্ষায় অংশগ্রহণ করতে বিস্তারিত জানতে অফিসিয়াল এই ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন এখান থেকেঃ



স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Service DGHS)এর নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় সঠিকভাবে অংশগ্রহণের জন্য অপেক্ষা করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts