স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ LGED Govt Job Circular

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED)  ০৬/০১/২০২১ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Local Government Engineering Department LGED এ রাজস্ব খাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত স্থায়ী নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) এ ০১ টি পদে সর্বমোট ৪০০ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। এ পদে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


 Local Government Engineering Department LGED Job Details



১। পদের নামঃ কার্যসহকারী
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক পাশ বা সমমান
পদের সংখ্যাঃ ৪০০ টি
বেতন স্কেলঃ ৯,৩০০/- থেকে ২২,৪৯০/- (গ্রেড-১৬)


Local Government Engineering Department LGED Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.lged.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ৩১/০১/২০২১ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছর
আবেদন ফিঃ ১১২/- টেলিটক ফি
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন শুরুর তারিখঃ ১৪ই জানুয়ারি, ২০২১ সকাল ০৯:০০ টা
আবেদন করার শেষ তারিখঃ ৩১শে জানুয়ারি, ২০২১ বিকাল ০৫:০০ টা


স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) -এ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ





স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED)  - এ নিয়োগের জন্য অনলাইনে আবেদন ফরম পূরণ করে আবেদন করুন এখানেঃ



স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts