Shahjalal University of Science & Technology SUST Job Circular শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি

 


শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাবিপ্রবি (Shahjalal University of Science & Technology SUST) - এ সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।Shahjalal University of Science & Technology -  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাবিপ্রবি (Shahjalal University of Science & Technology SUST)  সর্বমোট ০২ টি পদে ০৩ জন কে নিয়োগ দেওয়া হবে।পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন  ডাকযোগে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Shahjalal University of Science & Technology SUST Job Details


১। পদের নামঃ সহযোগী অধ্যাপক (বায়োকেমিষ্ট্রি এন্ড মলিকুলার বায়োলোজি)
শিক্ষাগত যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী
বেতন স্কেলঃ ৫০,০০০/- - ৭১,২০০/-
খালি পদের সংখ্যাঃ ০২টি
বয়সসীমাঃ সর্বোচ্চ ৩০ বছর
আবেদন ফিঃ এমআইসিআর ব্যাংকের ৭০০/- ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার
আবেদন পৌছানোর শেষ তারিখঃ ৪ই মার্চ, ২০২১



২। পদের নামঃ সহযোগী অধ্যাপক (আর্কিটেকচার)
শিক্ষাগত যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী
বেতন স্কেলঃ ৫০,০০০/- - ৭১,২০০/-
খালি পদের সংখ্যাঃ ০১টি
বয়সসীমাঃ সর্বোচ্চ ৩০বছর 
আবেদনের ফিঃ এমআইসিআর ব্যাংকের ৭০০/- ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার
আবেদন পৌছানোর শেষ তারিখঃ ৪ই মার্চ, ২০২১




Shahjalal University of Science & Technology SUST Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাবিপ্রবি (Shahjalal University of Science & Technology SUST) 
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.sust.edu/
আবেদনের পদ্ধতিঃ সরাসরি কিংবা পোষ্ট অফিসের মাধ্যমে আবেদন করা যাবে
আবেদন পাঠানোর ঠিকানাঃ রেজিষ্ট্রার দপ্তর, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট।



শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাবিপ্রবি (Shahjalal University of Science & Technology SUST)  -  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

See Shahjalal University of Science & Technology Job Circular (শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন)




শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাবিপ্রবি (Shahjalal University of Science & Technology SUST)  এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts