সুরক্ষা সেবা বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ SSD Job Exam Date 2021

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সুরক্ষা সেবা বিভাগ-স্বরাষ্ট্র মন্ত্রণালয় (Security Services Division- Ministry of Home Affairs SSD) এর শূণ্য পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে ১৮/১১/২০১৯ তারিখের নিয়োগ বিজ্ঞপ্তির পরিপ্রেক্ষিতে অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ক্যাশিয়ার ও হিসাবরক্ষক পদের আবেদনকারীদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখ প্রকাশিত হয়েছে।০৩ ক্যাটাগরির প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি 
গত ১৮/১১/২০১৯ তারিখে প্রকাশিত হয়েছিল।
প্রার্থীদের রোল নম্বর অনুযায়ী কেন্দ্র ও সময় ও নিয়মকানুনসহ তালিকাটি নিম্নে দেওয়া হলো।

সুরক্ষা সেবা বিভাগ-স্বরাষ্ট্র মন্ত্রণালয় (Security Services Division- Ministry of Home Affairs SSD) এর অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ক্যাশিয়ার ও হিসাবরক্ষক পদের প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ জানিয়ে ইতিমধ্যে স্ব স্ব মোবাইল নম্বরে এসএমএস দেয়া হয়েছে। নিজ নিজ আইডি ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করে কেন্দ্র ও সময়সূচি অনুসারে পরীক্ষায় অংশগ্রহণের জন্য রোল নং অনুযায়ী নিজ নিজ কেন্দ্র আসন ও পরীক্ষার সময় দেখে নিন। আবেদনকৃত প্রার্থীদের প্রবেশপত্র ডাউনলোড করে আগামী৮ ই জানুয়ারি পরীক্ষা শুরু হওয়ার ৩০মিনিট পূর্বেই কেন্দ্রের নিজ আসনে উপস্থিত থাকতে হবে। আবেদনকারীদের মধ্যে সকলেই সঠিক নিয়ম মেনে পরীক্ষায় অংশগ্রহন করুন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।


সুরক্ষা সেবা বিভাগ-স্বরাষ্ট্র মন্ত্রণালয় (Security Services Division- Ministry of Home Affairs SSD) - এর পরীক্ষার তারিখঃ 

৮ ই জানুয়ারি,২০২১ শুক্রবার দুপুর ০২:৩০ টা 


প্রতিষ্ঠানের নামঃ সুরক্ষা সেবা বিভাগ-স্বরাষ্ট্র মন্ত্রণালয় (Security Services Division- Ministry of Home Affairs SSD)

পদের নামঃ অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ক্যাশিয়ার ও হিসাবরক্ষক  

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.ssd.gov.bd/


সুরক্ষা সেবা বিভাগ-স্বরাষ্ট্র মন্ত্রণালয় (Security Services Division- Ministry of Home Affairs SSD) - এর অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ক্যাশিয়ার ও হিসাবরক্ষক   পদের প্রার্থীদের পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে এই লিংকে প্রবেশ করুনঃ



সুরক্ষা সেবা বিভাগ-স্বরাষ্ট্র মন্ত্রণালয় (Security Services Division- Ministry of Home Affairs SSD) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts