BACIC Job Circular বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি

 


শিল্প মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC) - এ গত ১১/০২/২০২১ তারিখে প্রশিক্ষক পদে চুক্তিভিত্তিক চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC)  ০৩ টি পদে সর্বমোট ০৩ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । ডাকযোগে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।



Bangladesh Small and Cottage Industries Corporation BSCIC Job Details

১। পদের নামঃ প্রশিক্ষক (ফ্যাশন)
শিক্ষাগত যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক বা ডিপ্লোমা
অভিজ্ঞতাঃ ০৩ বছর
পদের সংখ্যাঃ ০১ টি
বেতনঃ প্রতি কোর্সে ৫০০০ টাকা

২। পদের নামঃ প্রশিক্ষক (কাটিং)
শিক্ষাগত যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক বা ডিপ্লোমা
অভিজ্ঞতাঃ ০৩ বছর
পদের সংখ্যাঃ ০১ টি
বেতনঃ প্রতি কোর্সে ১৭,৫০০ টাকা

৩। পদের নামঃ প্রশিক্ষক (সেলাই)
শিক্ষাগত যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে এসএসসি বা সমমান পাশ
অভিজ্ঞতাঃ ০৩ বছর
পদের সংখ্যাঃ ০১ টি
বেতনঃ প্রতি মাসে ৬০০০ টাকা


Bangladesh Small and Cottage Industries Corporation BSCIC Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bscic.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে ইমেইলের মাধ্যমে আবেদন করতে হবে



আবেদন শুরুর তারিখঃ ১১ই ফেব্রুয়ারি, ২০২১
আবেদন করার শেষ তারিখঃ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১




বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC) -  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ




বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC)  নিয়োগের জন্য পরিচালক, বিপণণ, নকশা ও কারুশিল্প) বিসিক, ঢাকা এর ইমেইলে নিচের ঠিকানায় আবেদন করতে হবেঃ





বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation - BSCIC) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts