Bangladesh Army BD Army Exam Date বাংলাদেশ সেনাবাহিনীতে অসামরিক পদের পরীক্ষার তারিখ প্রকাশ ২০২১

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) - এর  “(অসামরিক) এর শূণ্য পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে ০৬/০১/২০২১ তারিখের নিয়োগ বিজ্ঞপ্তির পরিপ্রেক্ষিতে “(অসামরিক) পদের আবেদনকারীদের মৌখিক ও স্বাস্থ্য পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। “(অসামরিক) পদে নিয়োগের জন্য আবেদনকৃত সকল প্রার্থীদের মৌখিক স্বাস্থ্য পরীক্ষার উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য বিস্তারিত দেখুন।

উক্ত পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি 
গত ০৬/০১/২০২১ তারিখে প্রকাশিত হয়েছিল।“(অসামরিক) পদে নিয়োগের জন্য আবেদনকৃত সকল প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত বিজ্ঞপ্তিটি
প্রার্থীদের রোল নম্বর অনুযায়ী কেন্দ্র ও সময় ও নিয়মকানুনসহ তালিকাটি দেখে নিন ওয়েবসাইট হতে।

বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) - এর  “(অসামরিক) পদের নিয়োগের জন্য আবেদনকৃত সকল প্রার্থীদের লিখিত উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক স্বাস্থ্য পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত  তারিখ জানিয়ে ইতিমধ্যে স্ব স্ব  দেয়া ঠিকানায় প্রেরণ করা হয়েছে। নিজ নিজ প্রবেশপত্র সংগ্রহ করে পরীক্ষার প্রবেশপত্রে উল্লিখিত সকল প্রয়োজনীয় তথ্য সংবলিত সহিত উপস্থিত হয়ে কেন্দ্র ও সময়সূচি অনুসারে পরীক্ষায় অংশগ্রহণের জন্য রোল নং অনুযায়ী নিজ নিজ কেন্দ্র আসন ও পরীক্ষার সময় দেখে নিন। আবেদনকৃত প্রার্থীদের প্রবেশপত্র ও অন্যান্য তথ্যাদিসহ আগামী  ২৮শে ফেব্রুয়ারি হতে পরীক্ষা শুরু হওয়ার ৩০মিনিট পূর্বেই কেন্দ্রের নিজ আসনে উপস্থিত থাকতে হবে। আবেদনকারীদের মধ্যে সকলেই সঠিক নিয়ম মেনে পরীক্ষায় অংশগ্রহন করুন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।


বাংলাদেশ ব্যাংকের ২৪৭৮ পদের নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন।


বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন এ নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন।

 

বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) - এর  “(অসামরিক) পদ - এর মৌখিক পরীক্ষার তারিখঃ 

 সকাল ০৯:০০ হতে

২৮শে ফেব্রুয়ার, ২০২১ রবিবার হতে শুরু

মৌখিক ও চূড়ান্ত স্বাস্থ্য পরীক্ষায় অংশগ্রহণের নিমিত্তে এ তারিখ ঘোষিত হয়েছে


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) - 

পদের নামঃ বার্তাবাহক

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.army.mill.bd/


See Job Exam Date Circular


বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) - এর  “(অসামরিক)” পদে নিয়োগের জন্য আবেদনকৃত সকল প্রার্থীদের লিখিত উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক স্বাস্থ্য পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত তথ্য দেখতে এই লিংকে প্রবেশ করুনঃ



বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) - এর  “(অসামরিক)  - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts