Basundhara Group Job Circular বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 


বসুন্ধরা গ্রুপ (Bashundhara Group) এর বসুন্ধরা অয়েল এন্ড গ্যাস কোম্পানি লিঃ ১০/০২/২০২১ তারিখের পত্রিকায় বিভিন্ন পদ সমূহে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।Bashundhara Group  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বসুন্ধরা গ্রুপ (Bashundhara Group) এর বসুন্ধরা অয়েল এন্ড গ্যাস কোম্পানি লিঃ  ০৪ টি পদে কয়েকজন জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । সরাসরি যোগাযোগের মাধ্যমে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Bashundhara Group Job Details


০১। পদের নামঃ Master NCV
শিক্ষাগত যোগ্যতাঃ Master NCV
অভিজ্ঞতাঃ ০৩ বছর


০২। পদের নামঃ Mate NCV
শিক্ষাগত যোগ্যতাঃ NWKO (NCV).
অভিজ্ঞতাঃ ০৩ বছর


০৩। পদের নামঃ  Chief Engineer
শিক্ষাগত যোগ্যতাঃ MEO CI IV (NCV-SEO).
অভিজ্ঞতাঃ ০৩ বছর


০৪। পদের নামঃ Second Engineer
শিক্ষাগত যোগ্যতাঃ MEO CI V (NCV-SEO).
অভিজ্ঞতাঃ ০৩ বছর



Bashundhara Group Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ বসুন্ধরা গ্রুপ (Bashundhara Group) এর বসুন্ধরা অয়েল এন্ড গ্যাস কোম্পানি লিঃ
আবেদনের পদ্ধতিঃ সরাসরি যোগাযোগের মাধ্যমে আবেদন করতে হবে
বেতনঃ আলোচনা সাপেক্ষে


সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে যোগাযোগের সময় ও তারিখঃ অফিস চলাকালীন কর্মদিবসে ১১:০০ টা হতে বেলা ০৩:০০ টা ফেব্রুয়ারি২০২১



বসুন্ধরা গ্রুপ (Bashundhara Group) এর বসুন্ধরা অয়েল এন্ড গ্যাস কোম্পানি লিঃ  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

See Job Circular




বসুন্ধরা গ্রুপ (Bashundhara Group) এর বসুন্ধরা অয়েল এন্ড গ্যাস কোম্পানি লিঃ  নিয়োগের জন্য ডাকযোগে বা কুরিয়র সার্ভিসের মাধ্যমে আবেদন করতে নিচের ঠিকানা দেখুনঃ 

বসুন্ধরা গ্রুপ
বসুন্ধরা অয়েল এন্ড গ্যাস কোম্পানি লিঃ
বসুন্ধরা ইন্ডাষ্ট্রিয়াল হেডকোয়ার্টার -১, প্লট # ০৩ , বল্ক # জি, উম্মে কুলসুম রোড, বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা - ১২২৯ । 



বসুন্ধরা গ্রুপ (Bashundhara Group) এর বসুন্ধরা অয়েল এন্ড গ্যাস কোম্পানি লিঃ এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 
Previous Post
Next Post
Related Posts