DGHS Job Cricular স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Services - DGHS) - এ অস্থায়ী পদে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Directorate General of Health Services - DGHS -  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Services - DGHS) এ ০১ টি পদে সর্বমোট ১২ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Directorate General of Health Services DGHS Job Details


১। পদের নামঃ ড্রাইভার
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণি পাশ
পদের সংখ্যাঃ ০১ টি
বেতন স্কেলঃ ১৮,৬১০/- (গ্রড-১৬)
আবেদন ফিঃ ৫০০/- (ব্যাংক ড্রাফট/ট্রেজারি চালান) আয়ন ব্যয়ন কর্মকর্তা, মানব সম্পদ উন্নয়ন ইউনিট বরাবর।
 

Directorate General of Health Services DGHS Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Services - DGHS)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://dghs.gov.bd/index.php/bd/
অফিসিয়াল ই-মেইলঃ cdc@ld.dghs.gov.bd
আবেদনের পদ্ধতিঃ  অনলাইনে এবং অফলাইনে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি





স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Services - DGHS)  ফিল্ড মনিটরিং অফিসার পদে নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Services - DGHS) এ ফিল্ড মনিটরিং অফিসার পদে নিয়োগের জন্য ডাকযোগে আবেদন করতে হবে নিচের ঠিকানায়ঃ


বরাবর, অতিরিক্ত সচিব প্রশাসন ও লাইন ডাইরেক্টর, এইচ আর ডি, স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, ভবন নং-৩, কক্ষ নং-৩২৩ (৪র্থ তলা) বাংলাদেশ সচিবালয়, ঢাকা-১০০০।


স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Services - DGHS) - এর  পদে অস্থায়ী নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts