DGHS Viva Exam Result স্বাস্থ্য অধিদপ্তরে মৌখিক পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২১

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) এর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে গত ১১/০২/২০২১ তারিখে প্রকাশ করেছেন সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার এর শূন্য পদে নিয়োগের লক্ষ্যে গত ১৭/০২/২০২১ তারিখে অনুষ্ঠিতব্য মৌখিক পরীক্ষার ফলাফল। ২৫ই ফেব্রুয়ারি, ২০২১ তারিখ হতে অনুষ্ঠিত হবে স্বাস্থ্য অধিদপ্তরের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় (Ministry of Health & Family Welfare) - এ সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার পদের  ৩৯ জন উত্তীর্ণ প্রার্থীদের ফলাফলের ভিত্তিতে মৌখিক পরীক্ষা বা চূড়ান্ত নিয়োগ পরীক্ষার ফলাফল।  ফলাফলের বিজ্ঞপ্তি প্রকাশসহ বিস্তারিত দেখুন। এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার ফলাফল ও পরবর্তী নিয়মাবলী ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত পদসমূহের লিখিত পরীক্ষা
 অনুষ্ঠিত হয়েছিল অনেক আগেই। সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।দেখে নিন নতুন প্রকাশিত মৌখিক পরীক্ষার ফলাফলসহ বিস্তারিত।

স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) এর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার পদে প্রার্থীদের নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের কৃতিত্বের ফলাফল চেক করুন।সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার পদে আবেদনকারীদের মধ্যে যারা চুড়ান্তভাবে উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং সঠিক নিয়ম ও সময়ানুযায়ী যোগদানের অনুরোধ জানাচ্ছি।


বিমান বাহিনীর ৩৫০ জন বেসামরিক পদে নিয়োগ পরীক্ষার তারিখ দেখতে এখানে ক্লিক করুন।


প্রতিষ্ঠানের নামঃ স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) এর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়

অফিসিয়াল ওয়েবসাইটঃ www.dghs.gov.bd  বা 

স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) এ এর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল দেখুনঃ

মৌখিক পরীক্ষার ফলাফল দেখুন




সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার পদের প্রার্থীদের সনদ, পুলিশ ভেরিফিকেশন ও অন্যান্য তথ্যাদিসহ মেডিকেল রির্পোট পাওয়ার পর যোগদান কর্মসূচী শুরু হবে।

স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) - এর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts