DOE Department of Environment Viva Exam Date পরিবেশ অধিদপ্তর এ মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ ২০২১

 


ল্যাবরেটরি এ্যাটেনডেনট ও অফিস সহায়ক পদের মৌখিক পরীক্ষা। পরিবেশ অধিদপ্তর (Department of Environment DOE) তে ল্যাবরেটরি এ্যাটেনডেনট ও অফিস সহায়ক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল ২০২০। সে অনুযায়ী এমসিকিউ পদ্ধতিতে লিখিত পরীক্ষা ও পরবর্তী সকল প্রক্রিয়াসমূহ ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। পরিবেশ অধিদপ্তর (Department of Environment DOE) এর লিখিত পরীক্ষা আগামী ২৫শে ফেব্রুয়ারি হতে ২৪শে মার্চ, ২০২১ সকাল ০৯:৩০ টায় অনুষ্ঠিত হবে। যারা যারা এ পদে আবেদন করেছিলেন , উত্তীর্ণ প্রার্থীগণ নিজের রোল নং দেখে নিচের ঠিকানায় নির্ধারিত তারিখে লিখিত পরীক্ষার প্রবেশপত্রসহ চূড়ান্ত নিয়োগের লক্ষ্যে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করবেন।


Department of Environment DOE Job Exam Date

প্রতিষ্ঠানের নামঃ পরিবেশ অধিদপ্তর (Department of Environment DOE)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.doe.gov.bd/

পদের নামঃ ল্যাবরেটরি এ্যাটেনডেনট ও অফিস সহায়ক

পরিবেশ অধিদপ্তর (Department of Environment DOE) এ ল্যাবরেটরি এ্যাটেনডেনট ও অফিস সহায়ক পদের মৌখিক পরীক্ষার তারিখ আগামী ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ হতে ২৪শে মার্চ ২০২১ (সময় সকাল ০৯:৩০ টা)


Admit Card 

পরিবেশ অধিদপ্তর এর নিয়োগের লিখিত পরীক্ষার প্রবেশপত্রসহ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করুন 


পরিবেশ অধিদপ্তর (Department of Environment DOE) এ পদের এমসিকিউ পদ্ধতিতে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ প্রার্থীগণ নিচের মৌখিক পরীক্ষার বিজ্ঞপ্তিটি দেখে নিনঃ

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ 

PDF দেখুন)



পরিবেশ অধিদপ্তর (Department of Environment DOE) এ মৌখির পরীক্ষার্থীর সংখ্যা ৫১৮ জন। প্রত্যেকের রোল নং অনুযায়ী দেখে নিন পরীক্ষার তারিখ ও স্থানসমূহঃ



 
কক্ষ নং ৬০৫ (৬ষ্ঠ তলা), পরিবেশ অধিদপ্তর, সদর দপ্তর, ঢাকা

পরিবেশ অধিদপ্তর (Department of Environment DOE) এ নিয়োগের জন্য সঠিকভাবে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিসমূহ শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts