NWPGCL Job Circular নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 


বাংলাদেশ তাপ ও বিদ্যুৎ কেন্দ্র এর অধীনস্থ কোম্পানির সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড (North-West Power Generation Company Limited - NGPGCL)  ১৭/০২/২০২১ তারিখে সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।North-West Power Generation Company Limited - NGPGCL  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড (North-West Power Generation Company Limited - NGPGCL)  ০১ টি পদে সর্বমোট ০২ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । ডাকযোগের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।



North-West Power Generation Company Ltd NWPGCL Job Details


১। পদের নামঃ ফোরম্যান গ্রেড - এ
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক পাশসহ ট্রেড কোর্স (সংশ্লিষ্ট বিষয়)
অভিজ্ঞতাঃ ১২ বছর
পদের সংখ্যাঃ ০২ টি
বেতন স্কেলঃ ২৮,০০০/- (গ্রেড-১২)



North-West Power Generation Company Ltd NWPGCL Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড (North-West Power Generation Company Limited - NGPGCL)
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.nwpgcl.gov.bd
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগ এর মাধ্যমে আবেদন করতে হবে
বয়সসীমাঃ সর্বোচ্চ ৩৬ থেকে ৪৮ বছর (১৭/০২/২০২০ অনুযায়ী)
নাগরিকত্বঃ বাংলাদেশি



আবেদন পৌছানোর শেষ তারিখঃ ১০ই মার্চ
, ২০২১; বিকাল ৫ টা


নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড (North-West Power Generation Company Limited - NGPGCL) -  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ





নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড (North-West Power Generation Company Limited - NGPGCL)  নিয়োগের জন্য আবেদন করতে হবে নিচের ঠিকানায়ঃ


মহাব্যবস্থাপক, (মানব সম্পদ ও প্রশাসন), কর্পোরেট অফিস নওপাজেকো, ইউটিসি ভবন (৪র্থ তলা), ৮ পান্থপথ, কাওরান বাজার, ঢাকা-১২১৫।



নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড (North-West Power Generation Company Limited - NGPGCL) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts