SHED Job Notice & Varification form মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ এ নিয়োগ সংক্রান্ত জরুরী নোটিশ ও ভেরিফিকেশন ফরম ২০২১

 



বাংলাদেশ সরকারী মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ- শিক্ষা মন্ত্রণালয় (Secondary and Higher Education Division- Education Ministry) “সহকারী শিক্ষক/শিক্ষিকা” পদে নিয়োগের জন্য বিপিএসসি কর্তৃক নিয়োগের প্রার্থীগণের সুপারিশকৃত শিক্ষক/শিক্ষিকা নিয়োগ প্রাপ্ত দের প্রাক বৃত্তান্ত পরিচয় নিচের ভেরিফিকেশন ডাউনলোড করে ফরম পূরন করে নির্ধারিত তারিখের পূর্বেই পাঠাতে হবে নিচের ঠিকানায়। আপনি যদি মাধ্যমিক শিক্ষক/শিক্ষিকা পদে নিয়োগপ্রাপ্ত হয়ে থাকেন তাহলে অতি শীঘ্রই জরুরী ভিত্তিতে এই ভেরিফিকেশন ফরম ডাউনলোড করে পূরণ করে সঠিক ঠিকানায় প্রেরণ করুন নিজ দায়িত্বে।

শিক্ষা মন্ত্রণালয়ের অধীনে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ- শিক্ষা মন্ত্রণালয় (Secondary and Higher Education Division- Education Ministry) - এ গত ১১/০২/২০২১ তারিখে সহকারী শিক্ষক/শিক্ষিকা পদে চাকুরির প্রাক বৃত্তান্ত পরিচয় প্রদানের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ- শিক্ষা মন্ত্রণালয় (Secondary and Higher Education Division- Education Ministry)  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।  মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ- শিক্ষা মন্ত্রণালয় (Secondary and Higher Education Division- Education Ministry)  যাচাইত্তোর নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নিয়োগ প্রাপ্ত শিক্ষক/শিক্ষিকাগণআবেদন করতে পারবেন । ডাকযোগে/সরাসরি শিক্ষক/শিক্ষিকা পদে চাকুরির প্রাক বৃত্তান্ত পরিচয় প্রেরণ করে আবেদন করার জন্য  নিচে ভেরিফিকেশন ফরম এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।



Secondary and Higher Education Division - SHED Education Ministry Job Details


১। পদের নামঃ সহকারী শিক্ষক/শিক্ষিকা
 যোগ্যতাঃ নিয়োগ প্রাপ্ত শিক্ষক/শিক্ষিকাগণ




Secondary and Higher Education Division - SHED Education Ministry Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ- শিক্ষা মন্ত্রণালয় (Secondary and Higher Education Division- Education Ministry)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.shed.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে বা সরাসরি মাধ্যমে আবেদন করতে হবে



আবেদন শুরুর তারিখঃ ১১ই ফেব্রুয়ারি, ২০২১
আবেদন করার শেষ তারিখঃ ২১শে ফেব্রুয়ারি, ২০২১




মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ- শিক্ষা মন্ত্রণালয় (Secondary and Higher Education Division- Education Ministry) -  নিয়োগের জন্য জরুরী নোটিশটি ডাউনলোডসহ বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

Click here for Downloaded 

See Assistant Teacher Job Verification Notice form



মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ- শিক্ষা মন্ত্রণালয় (Secondary and Higher Education Division- Education Ministry)  নিয়োগের জন্য প্রাক চাকরি বৃত্তান্ত যাচাই ফরমটি (ভেরিফিকেশন) ডাউনলোড করে পূরণপূর্বক চার (০৪) সেট পাঠাতে হবে নিচের ঠিকানায়ঃ


সহকারী পরিচালক, (মাধ্যমিক -১), মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, ঢাকা এর অফিস কক্ষ তে।


মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ- শিক্ষা মন্ত্রণালয় (Secondary and Higher Education Division- Education Ministry) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts