Bangladesh Army 87th BMA Job Circular বাংলাদেশ সেনাবাহিনীতে ৮৭তম দীর্ঘমেয়াদী কোর্সে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) -  ০৪/০৩/২০২১ তারিখে সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Bangladesh Army - BD Army  বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) এ বাংলাদেশ মিলিটারি একাডেমী (Bangladesh Military Academy BMA) তে ৮৭তম বিএমএ দীর্ঘমেয়াদী কোর্স অফিসার ক্যাডেট পুরুষ ও মহিলাদের সরাসরি নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) এ বাংলাদেশ মিলিটারি একাডেমী (Bangladesh Military Academy BMA) তে ৮৭তম বিএমএ দীর্ঘমেয়াদী কোর্স অফিসার ক্যাডেট  ০১ টি পদে প্রচুর সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনে কিংবা এসএমএস এর মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।



Bangladesh Military Academy BMA Job Details


১। পদের নামঃ অফিসার ক্যাডেট
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি (জিপিএ ০৫.০০) সহ ২০২১ সালের এইচএসসি পরীক্ষার্থী
পদের সংখ্যাঃ (নির্ধারিত)
বেতন স্কেলঃ (নির্ধারিত)
আবেদনের ফিঃ ১০০০/-+

প্রাথমিক স্বাস্থ্য ও মৌখিক পরীক্ষার তারিখঃ ৩০শে মে হতে ৩রা জুন, ২০২১ 

লিখিত পরীক্ষার তারিখঃ ১৮ই জুন, ২০২১

লিখিত পরীক্ষার ফলাফলঃ ২৮শে জুন, ২০২১

Bangladesh Military Academy BMA Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) এ বাংলাদেশ মিলিটারি একাডেমী (Bangladesh Military Academy BMA)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.army.mil.bd/ 
বর্তমানে যোগাযোগের ওয়েবসাইটঃ http://joinbangladesharmy.army.mill.bd
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে/ এসএমএস এর মাধ্যমে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ১৭-২১ বছর (০১/০১/২০২২ অনুযায়ী)
আবেদনের ফিঃ ১০০০/- (টেলিটকের মাধ্যমে)
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন শুরুর তারিখঃ ০৫ই মার্চ, ২০২১
আবেদন করার শেষ তারিখঃ ২২শে মে২০২১



বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) এ বাংলাদেশ মিলিটারি একাডেমী (Bangladesh Military Academy BMA) - ৮৭তম বিএমএ দীর্ঘমেয়াদী কোর্স অফিসার ক্যাডেট  পেশায় পুরুষ ও মহিলাদের নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) এ বাংলাদেশ মিলিটারি একাডেমী (Bangladesh Military Academy BMA) - এর ৮৭তম বিএমএ দীর্ঘমেয়াদী কোর্স অফিসার ক্যাডেট পেশায় পুরুষ ও মহিলাদের নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুনঃ



বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) এ বাংলাদেশ মিলিটারি একাডেমী (Bangladesh Military Academy BMA) - এর ৮৭তম বিএমএ দীর্ঘমেয়াদী কোর্স অফিসার ক্যাডেট পেশায় পুরুষ ও মহিলাদের নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts