Bangladesh Rural Electrification Board Job Circular বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড  বাপবিবো (Bangladesh Rural Electrification Board BREBR) ১৫/০৩/২০২১ তারিখে সরকারি চাকুরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এ রাজস্ব খাতে প্যানেল তৈরির জন্য শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড  বাপবিবো (Bangladesh Rural Electrification Board BREBR)  ০১টি পদে ৪৬ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। এ সকল পদে নারী ও পুুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।




Bangladesh Rural Electrification Board BREBR Job Details 


১। পদের নামঃ সহকারী স্টোর কিপার
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক পাস
পদের সংখ্যাঃ ৪৬টি
বেতন স্কেলঃ ১৮,৩০০/-




Bangladesh Rural Electrification Board BREBR Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ ‍বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড  বাপবিবো (Bangladesh Rural Electrification Board BREBR)
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.brebr.gov.bd
আবেদনের পদ্ধতিঃ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
বয়সসীমাঃ অনূর্ধ্ব ৩০ বছর (০১/০৩/২০২১ তারিখে)
আবেদন ফিঃ ১১২/- টেলিটক ফি
নাগরিকত্বঃ বাংলাদেশি



আবেদন করার শুরুর তারিখঃ ১৮ই মার্চ, ২০২১ সকাল ১০:০০ টা
আবেদন করার শেষ তারিখঃ ৩১শে মার্চ, ২০২১ বিকাল ০৫:০০ টা


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড  বাপবিবো (Bangladesh Rural Electrification Board BREBR)  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


See Job Circular



বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড  বাপোবিবো (Bangladesh Rural Electrification Board BREBR)  নিয়োগের জন্য আবেদনপত্র  পাঠাতে নিচের ওয়েবসাইটের ঠিকানা দেখুনঃ



বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড  বাপবিবো (Bangladesh Rural Electrification Board BREBR) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts