BMET Job Circular জনশক্তি ও কর্মসংস্থান ব্যুরোর অনুমিত নিয়োগ বিজ্ঞপ্তি

 


জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (Bureau of Manpower Employment and Training BMET) এর অনুমিত মেসার্স গ্রীনল্যান্ড ওভারসীজ (Greenland Overseas) সংযুক্ত আরব আমিরাতে দুবাইস্থ Emirates Cab L.L.C কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট এন্ড সার্ভিস লিমিটেড বোয়েসেল (Bangladesh Overseas Employment and Service Limited BOESEL)  এ বাংলাদেশ থেকে  সল্প খরচে ড্রাইভার খাতে দক্ষ ড্রাইভার ২০০ জন Light Vehicle Drivers পদে নিয়োগের সরাসরি সাক্ষাৎকারের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে ০৩/০৩/২০২১ তারিখে। প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। দৈনিক ০৮ ঘন্টা ডিউটি। চাকুরির চুক্তি ০২ বছর। নিয়োগ কর্তা কর্তৃক থাকা, খাওয়া, প্রাথমিক চিকিৎসা এবং পরিবহন ব্যবস্থা করা হবে।চাকরিতে যোগদান এবং ০২ বছর চাকরি শেষে দেশে ফেরত আসার বিমান ভাড়া নিয়োগকর্তা বহন করবে। চুক্তি শেষ হবার আগে দেশে ফেরত আসতে চাইলে সেক্ষেত্রে দুবাই শ্রম আইন প্রযোজ্য হবে। নির্বাচিত কর্মীদের সার্ভিস চার্জ ও অন্যান্য ফি বাবদ সকল খরচ কোম্পানি বহন করবে। মেডিকেল ফি বাবদ ১০০০ (এক হাজার) টাকা এবং ফিঙ্গার প্রিন্ট বাবদ ২০০ (দুইশত) টাকা এই  সর্বমোট ১,২০০ একহাজার দুইশত টাকা খরচ হবে বিদেশ যেতে এর সাথে অভিবাসন ব্যয় থাকবে।


প্রতিষ্ঠানের নামঃ জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (Bureau of Manpower Employment and Training BMET) এর অনুমিত মেসার্স গ্রীনল্যান্ড ওভারসীজ (Greenland Overseas) হতে সংযুক্ত আরব আমিরাতে দুবাইস্থ Emirates Cab L.L.C কোম্পানি 

কোম্পানির নামঃ Emirates Cab L.L.C

পদের নামঃ Light Vehicle Drivers

পদসংখ্যাঃ ২০০ জন

বেতনঃ ১০০০AED

ওয়েবসাইটের ঠিকানাঃ https://www.greenlandoverseasbd.com/

সরাসরি সাক্ষাৎকারের তারিখঃ ৪ই মার্চ হতে ৮ই মার্চ, ২০২১ শুক্রবার ব্যতীত


সাক্ষাৎকারের ঠিকানাঃ মেসার্স গ্রীণল্যান্ড ওভারসীজ, আর এল নং ০৪০

প্লট নং- এস ডাব্লিউ (এইচ)৮, এ পুরাতন ১/এ নতুন,  (তৃতীয় তলা পূর্ব পার্শ্বে), বীর উত্তম মীর শওকত আলী সড়ক, গুলশান ১, ঢাকা-১২১২।


সাক্ষাৎকারের ‍দিন নিম্নলিখিত কাগজ সঙ্গে আনতে হবেঃ


১.ড্রাইভিং লাইসেন্স

২.অভিজ্ঞতার সনদ

৩.জীবন বৃত্তান্ত

৪. চার কপি রঙ্গিন ছবি (পাসর্পোট সাইজ) 

৫. মূল পাসপোর্ট

৬. পাসপার্টের ফটোকপি (পাঁচ কপি)

৭. বর্তমান অফিসের পরিচয় পত্র বা হাজিরা কার্ড

৮. শিক্ষাগত যোগ্যতার সনদ থাকলে



প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উদ্দ্যেগে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (Bureau of Manpower Employment and Training BMET) এর অনুমিত মেসার্স গ্রীনল্যান্ড ওভারসীজ Greenland Overseas সংযুক্ত আরব আমিরাতে দুবাইস্থ Emirates Cab L.L.C কোম্পানির ২০০ জনকে Light Vehical Drivers পদে নিয়োগ প্রাপ্তির জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts