National Housing Authority NHA জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ তে সরকারী ফ্লাট বরাদ্দের বিজ্ঞপ্তি

 


এতদ্বারা জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ ( National Housing Authority NHA) কর্তৃপক্ষের আওতাধীন সরকারী ফ্লাট বরাদ্দের নিম্নোক্ত প্রকল্প সমূহের পাশে উল্লিখিত সংখ্যক অবরাদ্দকৃত ফ্লাটসমূহের বিপরীতে আগ্রহী বাংলাদেশী নাগরিক হতে আবেদন আহ্বান করা যাচ্ছে। আগ্রহী আবেদনকারীগণ জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ ( National Housing Authority NHA) এ এক হাজার টাকা (১০০০ টাকা) অফেরতযোগ্য নগদ প্রদান সাপেক্ষে ওয়ান ব্যাংক লিমিটেড এর নিম্নলিখিত  শাখা সমূহ হতে আগামী ৭ই মার্চ, ২০২১ তারিখ সকাল ১০:০০ টা হতে ৩১শে মার্চ, ২০২১ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন সংগ্রহ করে পূরণকৃত আবেদন জমা দিতে পারবেন। 


১। জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ আওতাধীণ প্রকল্পের নাম ও ঠিকানাঃ জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের অধীণ ঢাকা মিরপুর ৯ নং সেকশনে স্বল্প ও মধ্যম আয়ের লোকদের জন্য ১০৪০ টি আবাসিক ফ্লাট নির্মাণ স্বপ্ন নগর -১, 

১৫৪৫ বর্গফূট [জামানত - ২,৫০,০০০/-]

 ১৩৩৮ বর্গফূট [জামানত - ২,০০,০০০]

৮৭৮ বর্গফূট [জামানত - ১,৫০,০০০]


২।  জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ আওতাধীণ প্রকল্পের নাম ও ঠিকানাঃ জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের অধীণ ঢাকা মিরপুর ৯ নং সেকশনে স্বল্প ও মধ্যম আয়ের লোকদের জন্য ১০৪০ টি আবাসিক ফ্লাট নির্মাণ স্বপ্ন নগর -২, 

১৫৪৫ বর্গফূট [জামানত - ২,৫০,০০০/-]

 ১৩৩৮ বর্গফূট [জামানত - ২,০০,০০০]

৮৭৮ বর্গফূট [জামানত - ১,৫০,০০০]


৩। জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ আওতাধীণ প্রকল্পের নাম ও ঠিকানাঃ জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের অধীণ ঢাকা মিরপুর ১৬নং সেকশনে ও ৮নং সেকশন দামালকোট এ নির্মিত ১,২,৩,৪,৫ ও ৬নং ভবনে ৬টি ফ্লাট বরাদ্দের জন্য স্বল্প ও মধ্যম আয়ের লোকদের জন্য। 

১৫৪৫ বর্গফূট [জামানত - ২,৫০,০০০/-]

 ১৩৩৮ বর্গফূট [জামানত - ২,০০,০০০]


৪। জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ আওতাধীণ প্রকল্পের নাম ও ঠিকানাঃ জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের অধীণ ঢাকা মিরপুর ১৫ নং সেকশনে সরকারী ও আধাসরকারী প্রতিষ্ঠানে কর্মকর্তাদের জন্য ৫২০ টি আবাসিক ফ্লাট বরাদ্দ।

১৫০০ বর্গফূট [জামানত - ২,০০,০০০/-]


৫।জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ আওতাধীণ প্রকল্পের নাম ও ঠিকানাঃ জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের অধীণ ঢাকা মোহাম্মদপুর ‘এফ ব্লক’ সীমিত আয়ের লোকদের জন্য ১০২০ টি আবাসিক ফ্লাট বরাদ্দ।

১৩৯০ বর্গফূট [জামানত - ২,০০,০০০/-]

 ১১৯০ বর্গফূট [জামানত - ১,৫০,০০০]


প্রতিষ্ঠানের নামঃ জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ ( National Housing Authority NHA)

অফিসিয়াল ওয়েবসাইটঃ www.nha.gov.bd

জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ ( National Housing Authority NHA) তথ্যাদিসহ বিজ্ঞপ্তিটি দেখুনঃ



জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ ( National Housing Authority NHA)  - এ সরকারী ফ্লাট বরাদ্দের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করে ফ্লাটের মালিকানা গ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের তথ্য ও চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts