Bangladesh Scout Job Circular বাংলাদেশ স্কাউটস এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় স্কাউটসের অধীন বাংলাদেশ স্কাউটস, জাতীয় সদর দফতর (Bangladesh Scouts Headquarter)  গত ১৩/০৫/২০২১ তারিখে প্রকল্প ভিত্তিক চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরের আওতায় এ শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।বাংলাদেশ স্কাউটস, জাতীয় সদর দফতর (Bangladesh Scouts Headquarter)  ০১ টি পদে সর্বমোট ০১ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । ডাকযোগে বা সরাসরি আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Bangladesh Scouts Headquarters Job Details


১। পদের নামঃ হিসাব রক্ষক
শিক্ষাগত যোগ্যতাঃ বাণিজ্যে স্নাতক 
অভিজ্ঞতাঃ কম্পিউটারে দক্ষতাসহ প্রকল্পে চাকরির অভিজ্ঞতা
পদের সংখ্যাঃ ০১ টি
বয়সঃ সর্ব্বোচ্চ ৩০ বছর
বেতনঃ ২৫,০০০/-


Bangladesh Scouts Headquarters Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ স্কাউটস, জাতীয় সদর দফতর  (Bangladesh Scouts Headquarter)
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে বা সরাসরি আবেদন করতে হবে
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ বছর (২৪/০৫/২০২১ অনুযায়ী)
আবেদনের ফিঃ  ৩০০/- 
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন শুরুর তারিখঃ ১৪ই এপ্রিল, ২০২২
আবেদন করার শেষ তারিখঃ ২৪শে মে, ২০২১


বাংলাদেশ স্কাউটস, জাতীয় সদর দফতর (Bangladesh Scouts Headquarter)   - এ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ







বাংলাদেশ স্কাউটস, জাতীয় সদর দফতর (Bangladesh Scouts Headquarter) - এ নিয়োগের জন্য ডাকযোগে/সরাসরি আবেদন করুন এই ঠিকানায়ঃ

 প্রকল্প পরিচালক, প্রাথমিক বিদ্যালয়সমূহে কাব স্কাউটিং সম্প্রসারণ (৪র্থ পর্যায়) প্রকল্প, জাতীয় স্কাউটস ভবন, বাংলাদেশ স্কাউটস, ৬০, আঞ্জুমান মফিদুল ইসলাম সড়ক, কাকরাইল, ঢাকা-১০০০।


বাংলাদেশ স্কাউটস, জাতীয় সদর দফতর (Bangladesh Scouts Headquarter) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts