Exam Date of Running Months চলতি মাসে যে সকল নিয়োগ পরীক্ষা চলমান ২০২১

 

আপনি কি সরকারি চাকুরি প্রার্থী? আবেদনকৃত চাকরির বিজ্ঞাপনে পরীক্ষার অপেক্ষায় থাকা কিংবা অন্যান্য সরকারি চাকুরির পরীক্ষার তারিখ সম্প্রতি প্রকাশিত হয়েছে। দেখে নিন আপনার কাঙ্ক্ষিত চাকুরির পরীক্ষার তারিখ, কখন বসবেন পরীক্ষায়.....


১। শিক্ষা প্রকৌশল অধিদপ্তর Education Engineering Department EED) এ ডাটা এন্ট্রি অপারেটর পদে আবেদনকারী প্রার্থীগণের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেকের পরীক্ষায় অংশগ্রহণের জন্য ইতিমধ্যেই এসএমএস দিয়ে প্রবেশপত্র ডাউনলোড করতে বলা হয়েছে। পরীক্ষা সংক্রান্ত নোটিশ জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন বা এখানে পরীক্ষা সংক্রান্ত নোটিশ দেখে নিজ ইউজার আইডি ব্যবহার করে ডাউনলোড করে নিন আপনার প্রবেশপত্রটি । 


পরীক্ষার তারিখঃ ৯ই এপ্রিল, ২০২১ 


প্রবেশপত্র ডাউনলোড করতে ও তারিখ দেখতে ক্লিক করুন এই  ঠিকানায়




। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর  


Directorate of Secondary & Higher Education DSHE Job Exam Details


পরীক্ষার তারিখঃ ১৬ই এপ্রিল, ২০২১ শুক্রবার সকাল ১১:০০ টা হতে ১২:৩০ টা এবং চলবে ২৫শে জুন,২০২১ তারিখ পর্যন্ত

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE) এ ২৮ ক্যাটাগরির ৪০৩২ জনকে নিয়োগের জন্য ৮৯৭০৪৯ জন আবেদনকারী প্রার্থীগণ পরীক্ষায় অংশ গ্রহণের জন্য তারিখ, কেন্দ্র ও নিজ নিজ আসন জানতে নিচের "See Exam Date Circular" লিংক এ ক্লিক করুনঃ 







সরকারি চাকুরি তে নিয়োগের জন্য সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts