BFRI Job Circular বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউটে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 


বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট বি এফ আর আই (Bangladesh Forest Research Institute BFRI)  গত ০৬/০৫/২০২১ তারিখে শূন্য পদসমূহে অস্থায়ী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট বি এফ আর আই (Bangladesh Forest Research Institute BFRI)এ চুক্তিভিত্তিক (২০২১ থেকে ২০২৩ সাল) শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট বি এফ আর আই (Bangladesh Forest Research Institute BFRI)  ০২ টি পদে সর্বমোট ০৩ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। সরাসরি বা ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Bangladesh Forest Research Institute BFRI Job Details


১।পদের নামঃ ল্যাব এ্যাটেনডেন্ট
শিক্ষাগত যোগ্যতাঃ বিজ্ঞান বিভাগে এইচএসসিসহ কম্পিউটারে দক্ষতা
পদের সংখ্যাঃ ০১ টি
বেতন সর্বসাকুল্যেঃ ৪০,০০০/-
বয়সসীমাঃ সর্ব্বোচ্চ ৩০ বছর (৩১/০১/২০২১ তারিখে)

২।পদের নামঃ নার্সারি এ্যাটেনডেন্ট
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণিপাস সহ বাস্তব কাজে দক্ষতা
পদের সংখ্যাঃ ০২ টি
বেতন সর্বসাকুল্যেঃ ২৫,০০০/-
বয়সসীমাঃ সর্ব্বোচ্চ ৩০ বছর (৩১/০১/২০২১ তারিখে)

Bangladesh Forest Research Institute BFRI Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট বি এফ আর আই (Bangladesh Forest Research Institute BFRI)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bfri.gov.bd
আবেদনের পদ্ধতিঃ সরাসরি বা ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ বছর (৩১/০১/২০২১ তারিখে)
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন পৌছাঁনোর শেষ তারিখঃ ৩১শে মে, ২০২১ 


বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট বি এফ আর আই (Bangladesh Forest Research Institute BFRI)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



 
বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট বি এফ আর আই (Bangladesh Forest Research Institute BFRI)  নিয়োগের জন্য আবেদন করতে হবে নিচের ঠিকানায়ঃ

ড. মোঃ মাহবুবুর রহমান, বিভাগীয় কর্মকর্তা ও কো-অর্ডিনেটর, টেকসই বন ও জীবিকা (সুফল) প্রকল্প, বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট, আমিন জুট মিলস, ষোলশহর, পাচলাইশ, চট্টগ্রাম-৪২২১।



বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট বি এফ আর আই (Bangladesh Forest Research Institute BFRI) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts