BRICM Job Circular বিআরআইসিএম এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 



বাংলাদেশ রেফারেন্স ইনস্টিটিউট ফর কেমিক্যাল মেজারমেন্টস (Bangladesh Reference Institute for Chemical Measurements - (BRICM) -  গত ১৭/০৫/২০২১ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ রেফারেন্স ইনস্টিটিউট ফর কেমিক্যাল মেজারমেন্টস (Bangladesh Reference Institute for Chemical Measurements - (BRICM) এ রাজস্ব খাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ রেফারেন্স ইনস্টিটিউট ফর কেমিক্যাল মেজারমেন্টস (Bangladesh Reference Institute for Chemical Measurements - (BRICM)  ০৪ টি পদে সর্বমোট ৫০ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। সরাসরি বা ডাকযোগের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Bangladesh Reference Institute for Chemical Measurements (BRICM) Job Details


১। পদের নামঃ পোস্ট ডক্টরাল ফেলোশিপ
শিক্ষাগত যোগ্যতাঃ বিজ্ঞান ও প্রযুক্তি সংক্রান্ত যে কোন বিষয়ে পিএইচডি 
পদের সংখ্যাঃ ০৩ টি
বয়সসীমাঃ নির্ধারিত নেই
বেতন স্কেলঃ ৫৫,০০০/-

২। পদের নামঃ ডক্টরাল ফেলোশিপ
শিক্ষাগত যোগ্যতাঃ বিজ্ঞান ও প্রযুক্তি সংক্রান্ত যে কোন বিষয়ে পিএইচডির জন্য নিবন্ধনকৃত
পদের সংখ্যাঃ ০৭ টি
বয়সসীমাঃ ৪৫ বছর ( ০১/০৬/২০২১ তারিখে)
বেতন স্কেলঃ ৪৫,০০০/-

৩। পদের নামঃ পোস্ট গ্রাজুয়েট ফেলোশিপ-১
শিক্ষাগত যোগ্যতাঃ এমফিল/এমএস ডিগ্রী
অভিজ্ঞতাঃ ০৩ বছর
পদের সংখ্যাঃ ২০ টি
বয়সসীমাঃ ৪০ বছর ( ০১/০৬/২০২১ তারিখে)
বেতন স্কেলঃ ৪০,০০০/-

৪। পদের নামঃ পোস্ট গ্রাজুয়েট ফেলোশিপ-২
শিক্ষাগত যোগ্যতাঃ মাষ্টার্স ডিগ্রী
পদের সংখ্যাঃ ২০ টি
বয়সসীমাঃ ৩৫ বছর ( ০১/০৬/২০২১ তারিখে)
বেতন স্কেলঃ ৩৫,০০০/-
 

Bangladesh Reference Institute for Chemical Measurements (BRICM) Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ রেফারেন্স ইনস্টিটিউট ফর কেমিক্যাল মেজারমেন্টস (Bangladesh Reference Institute for Chemical Measurements - (BRICM)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bricm.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ সরাসরি বা ডাকযোগের মাধ্যমে আবেদন করতে হবে
বয়সসীমাঃ সর্বোচ্চ ৩৫ বা ৪৫ বছর (০১/০৬/২০২১ অনুযায়ী)
আবেদন ফিঃ ১০০০ বা ৫০০/- (ব্যাংক ড্রাফট/পে-অর্ডা্র) [বিআরআইসিএম মহাপরিচালক বরাবর]
নাগরিকত্বঃ বাংলাদেশি


 আবেদন পৌঁছানোর শেষ তারিখঃ ১লা জুন, ২০২১ 


বাংলাদেশ রেফারেন্স ইনস্টিটিউট ফর কেমিক্যাল মেজারমেন্টস (Bangladesh Reference Institute for Chemical Measurements - (BRICM)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ




বাংলাদেশ রেফারেন্স ইনস্টিটিউট ফর কেমিক্যাল মেজারমেন্টস (Bangladesh Reference Institute for Chemical Measurements - (BRICM)  নিয়োগের জন্য আবেদন ফরম ডাউনলোড করে নিনঃ 





বাংলাদেশ রেফারেন্স ইনস্টিটিউট ফর কেমিক্যাল মেজারমেন্টস (Bangladesh Reference Institute for Chemical Measurements - (BRICM)  নিয়োগের জন্য আবেদন করতে হবে এই ঠিকানায়ঃ

মহাপরিচালক, বাংলাদেশ রেফারেন্স ইনস্টিটিউট ফর কেমিক্যাল মেজারমেন্টস (বিআরআইসিএম), ডঃ কুদরত-ই-খুদা সড়ক, (ল্যাবরেটরী রোড) ধানমন্ডি, ঢাকা-১২০৫। 



বাংলাদেশ রেফারেন্স ইনস্টিটিউট ফর কেমিক্যাল মেজারমেন্টস (Bangladesh Reference Institute for Chemical Measurements - (BRICM) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts