DGMS Job Exam Date Postponed Circular সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর এ নিয়োগ পরীক্ষার স্থগিত হওয়ার বিজ্ঞপ্তি

 



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সামরিক চিকিৎসা  সার্ভিস মহাপরিদপ্তর (Directorate General of Medical Service DGMS) এ ৩১/১২/২০২১ তারিখে প্রকাশিত ১৪ ক্যাটাগরির ৪৩ জনের নিয়োগ বিজ্ঞপ্তিটিতে যারা আবেদন করেছিলেন, বিভিন্ন পদে জনবল নিয়োগের নিমিত্ত নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ০৪/০৬/২০২১ তারিখে। বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী ০৪/০৬/২০২১ তারিখ হতে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার নোটিশ দেওয়া হয়েছিল। সেই পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র অনুযায়ী স্ব-স্ব পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করার বিজ্ঞপ্তি আপাতত স্থগিত করা হয়েছে।

আগামী ০৪/০৬/২০২১ তারিখ হতে অনুষ্ঠিত হওয়ার নোটিশ ছিল সামরিক চিকিৎসা  সার্ভিস মহাপরিদপ্তর (Directorate General of Medical Service DGMS) নিয়োগ পরীক্ষা। অনিবার্য কারণবশত বর্তমানে এই পরীক্ষা স্থগিত করার আদেশ দিয়েছেন কর্তৃপক্ষ, নিচে দেখে নিন পরীক্ষার স্থগিত আদেশের বিজ্ঞপ্তিটি ।


প্রতিষ্ঠানের নামঃ সামরিক চিকিৎসা  সার্ভিস মহাপরিদপ্তর (Directorate General of Medical Service DGMS)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dgms.portal.gov.bd/ 


অতি শীঘ্রই পরীক্ষার তারিখ  জানানো হবে।

 পরীক্ষা অতি শীঘ্রই অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) - এর নিয়ন্ত্রণাধীন সামরিক চিকিৎসা  সার্ভিস মহাপরিদপ্তর (Directorate General of Medical Service DGMS)  নিয়োগের লিখিত পরীক্ষায় আপাতত অংশগ্রহণ না করার জন্য বিস্তারিত জানতে নিজ নিজ মোবাইলে এসএমএস দেখুনঃ

এখানে ও দেয়া হয়েছে এসএমএসটি



প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) - এর নিয়ন্ত্রণাধীন সামরিক চিকিৎসা  সার্ভিস মহাপরিদপ্তর (Directorate General of Medical Service DGMSএর নিয়োগের জন্য পরীক্ষায় অংশগ্রহণ করতে বিস্তারিত জানতে অফিসিয়াল এই ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন এখান থেকেঃ



সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর (Directorate General of Medical Service DGMS) এর নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় পরবর্তী তারিখ অনুযায়ী সঠিকভাবে অংশগ্রহণের জন্য অপেক্ষা করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts