DSS Exam Date সমাজসেবা অধিদপ্তরের পরীক্ষার তারিখ প্রকাশ

 


সমাজসেবা অধিদপ্তর (Department of Social Service - DSS) - এ -০৮/০৫/২০২১ তারিখে পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। সমাজসেবা অধিদপ্তর (Department of Social Service - DSS) এর রাজস্ব কাঠামোভুক্ত ৩য় ও ৪র্থ শ্রেণির বিভিন্ন ক্যাটাগরির নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে গত ০৩/০৪/২০২১ তারিখে। এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

সমাজসেবা অধিদপ্তর (Department of Social Service - DSS) এর রাজস্ব কাঠামোভুক্ত ৩য় ও ৪র্থ শ্রেণির বিভিন্ন ক্যাটাগরির এমসিকিউ ও লিখিত পরীক্ষা ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়েছে আগামী  ১৮/০৫/২০২১ তারিখে মঙ্গলবার বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী অনুষ্ঠিত হবে।

সমাজসেবা অধিদপ্তর (Department of Social Service - DSS) এর রাজস্ব কাঠামোভুক্ত ৩য় ও ৪র্থ শ্রেণির  মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার অংশগ্রহণের জন্য পত্রিকা, ক্ষুদে বার্তায় বা ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


সমাজসেবা অধিদপ্তর (Department of Social Service - DSS) এ লিখিত পরীক্ষার প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।


প্রতিষ্ঠানের নামঃ সমাজসেবা অধিদপ্তর (Department of Social Service - DSS) এ রাজস্ব কাঠামোভুক্ত ৩য় ও ৪র্থ শ্রেণির  পরীক্ষার স্থানঃ


  সমাজসেবা অধিদপ্তর, সদর কার্যালয়, আগারগাঁও, ঢাকা।


অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dss.gov.bd


 পরীক্ষা সংক্রান্ত যাবতীয়ঃ http://dss.teletalk.com.bd





পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ আসনবিন্যাস দেখুনঃ 

১। মৌখিক পরীক্ষার তারিখ ১৮ মে, ২০২১ বেলা ১১ টা




সমাজসেবা অধিদপ্তর (Department of Social Service - DSS) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts