Anti-Corruption Commission ACC Viva Exam Date দূনীতি দমন কমিশনে মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ

 



দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC)  - এ লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। আগেই রাজস্ব কাঠামোভুক্ত উপসহকারী পরিচালক পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল। সম্প্রতি এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC)  এর রাজস্ব কাঠামোভুক্ত এ রাজস্ব কাঠামোভুক্ত উপসহকারী পরিচালক পদের পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থানসহ বিস্তারিত দেখুন। মৌখিক পরীক্ষা আগামী  ২০/০৬/২০২১ তারিখে ও ১০/০৮/২০২১ বিকাল ১৫:০০ টা সময়ে অনুষ্ঠিত হবে।

দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC)  এর রাজস্ব কাঠামোভুক্ত  উপসহকারী পরিচালক পদের পরীক্ষার অংশগ্রহণের জন্য ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ পত্রিকা, ক্ষুদে বার্তা বা ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC)  এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষার নির্দিষ্ট তারিখে দুই কপি পাসর্পোট সাইজ ছবি সহ সকল তথ্যাদির মূল কাগজপত্র রাখতে হবে এবং ঐদিনই দেখাতে হবে।


প্রতিষ্ঠানের নামঃ দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC) 


অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.acc.org


প্রবেশপত্র ডাউনলোড করতে ও পরীক্ষা সংক্রান্ত যাবতীয়ঃ  http://acc.teletalk.com.bd



See Exam Date Circular


পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ আসনবিন্যাস দেখুনঃ 

১।  মৌখিক পরীক্ষার তারিখ ২০শে জুন ২০২২  থেকে ও ১০ই আগষ্ট, ২০২২ পর্যন্ত









দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC) এ রাজস্ব কাঠামোভুক্ত উপসহকারী পরিচালক পদের মৌখিক পরীক্ষার স্থানসহ বিস্তারিত দেখুন।


মৌখিক পরীক্ষার স্থানঃ দূর্নীতি দমন কমিশন, প্রধান কার্যালয়, ১ সেগুনবাগিচা, ঢাকা। 




দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts