Auditor Job News অডিটর এ নিয়োগের পরীক্ষার বিস্তারিত খবর

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক, বাংলাদেশ (Comptroller and Auditor General - CAG of Bangladesh) - এ তারিখে ১১তম গ্রেডের অডিটর পদের এমসিকিউ আকারে প্রিলিমিনারী পরীক্ষা পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশিত হতে যাচ্ছে। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


উক্ত পদের এমসিকিউ আকারে প্রিলিমিনারী পরীক্ষা আগামী ২৬/০৬/২০২১
 তারিখে ০৩:০০ টা থেকে ০৪:০০ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক, বাংলাদেশ (Comptroller and Auditor General - CAG of Bangladesh)  এর অডিটর পদের এমসিকিউ আকারে প্রিলিমিনারী পরীক্ষা পরীক্ষার অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে আপনার মোবাইল ফোনের এসএমএস চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ জানিয়ে এসএমএস করা হবে।


প্রতিষ্ঠানের নামঃ মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক, বাংলাদেশ (Comptroller and Auditor General - CAG of Bangladesh) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.cag.gov.bd/




বিস্তারিত




মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক, বাংলাদেশ (Comptroller and Auditor General - CAG of Bangladesh)  দপ্তরের ১১তম গ্রেডের অডিটর পদের এমসিকিউ আকারে প্রিলিমিনারী পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে নিচের লিংকে প্রবেশ করুনঃ



মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক, বাংলাদেশ (Comptroller and Auditor General - CAG of Bangladesh)  দপ্তরের ১১তম গ্রেডের অডিটর পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারেন এখানেঃ


পরীক্ষার স্থানঃ মহাখালী মডেল হাইস্কুল, মহাখালী, গুলশান, ঢাকা। 


মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক, বাংলাদেশ (Comptroller and Auditor General - CAG of Bangladesh) - এ নিয়োগের জন্য যথাসময়ে উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts