BPSC Exam Date বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এ পরীক্ষার তারিখ প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) প্রকাশ করেছেন বিভিন্ন পদের পরীক্ষার তারিখ । বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) প্রকাশিত বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন সচিবালয়ের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অধীন পরিবেশ অধিদপ্তরের “সিনিয়র টেকনিশিয়ান” [১০ম গ্রেড] পদের লিখিত পরীক্ষার তারিখের বিজ্ঞপ্তিমন্ত্রিপরিষদ বিভাগের তোশখানা ইউনিটের “ব্যক্তিগত কর্মকর্তা” [১১তম গ্রেড] পদের ব্যবহারিক পরীক্ষার তারিখ দেখুন। এ নিয়োগের জন্য পরবর্তী পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত পদসমূহের লিখিত পরীক্ষা
 নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়েছিল। সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখসহ বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) প্রকাশিত বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন সচিবালয়ের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অধীন পরিবেশ অধিদপ্তরের “সিনিয়র টেকনিশিয়ান”  [১০ম গ্রেড] পদের লিখিত পরীক্ষার তারিখের বিজ্ঞপ্তিমন্ত্রিপরিষদ বিভাগের তোশখানা ইউনিটের “ব্যক্তিগত কর্মকর্তা” [১১তম গ্রেড]পদের ব্যবহারিক পরীক্ষার তারিখ  এর নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের সময় ও তারিখসহ বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে আবেদনকারীদের মধ্যে যারা সাময়িকভাবে উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং সঠিক নিয়ম ও সময়ানুযায় পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি।


প্রবেশপত্র ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুনঃ

www.bpsc.teletalk.com.bd


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) প্রকাশিত বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন সচিবালয়ের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অধীন পরিবেশ অধিদপ্তরের “সিনিয়র টেকনিশিয়ান”  [১০ম গ্রেড] পদের লিখিত পরীক্ষার তারিখের বিজ্ঞপ্তিমন্ত্রিপরিষদ বিভাগের তোশখানা ইউনিটের “ব্যক্তিগত কর্মকর্তা” [১১তম গ্রেড]পদের ব্যবহারিক পরীক্ষার তারিখ  পরীক্ষার তারিখঃ আগামী ২২শে মার্চ থেকে ২০২১ সকাল ১০:০০ থেকে।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpsc.gov.bd/

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) প্রকাশিত বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন সচিবালয়ের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অধীন পরিবেশ অধিদপ্তরের “সিনিয়র টেকনিশিয়ান”  [১০ম গ্রেড] পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ০৮/০৭/২০২১ তারিখ, মন্ত্রিপরিষদ বিভাগের তোশখানা ইউনিটের “ব্যক্তিগত কর্মকর্তা” [১১তম গ্রেড] পদের ব্যবহারিক পরীক্ষার তারিখ ২৮/০৬/২০২১ তারিখে সকাল ১০ টায় অনুষ্ঠিতব্য পরীক্ষার সময় ও কেন্দ্রসমূহ দেখুনঃ


See Exam Date

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অধীন পরিবেশ অধিদপ্তরের “সিনিয়র টেকনিশিয়ান” পদের লিখিত পরীক্ষার তারিখের বিজ্ঞপ্তি
মন্ত্রিপরিষদ বিভাগের তোশখানা ইউনিটের “ব্যক্তিগত কর্মকর্তা” পদের পরীক্ষার ফলাফলের তালিকা সহ ব্যবহারিক পরীক্ষার তারিখ



বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts