DNC Final Exam Result & Joining Date মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চূড়ান ফলাফল ও যোগদানের তারিখ প্রকাশ

 


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) এ পরীক্ষার ফলাফল প্রকাশ । ২২শে মার্চ থেকে ২৭শে মার্চ, ২০২১ এ অনুষ্ঠিত হওয়া নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ। বর্তমানে যোগদানের তারিখ, সময় ও স্থানসহ যোগদানের নিয়মাবলী প্রকাশিত হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) এর রাজস্ব কাঠামোভুক্ত সহকারী প্রসিকিউটর ও অফিস সহায়ক পদের নিয়োগ পরীক্ষার চূড়ান্ত বাছাই পরীক্ষা গত মার্চ মাসে অনুষ্ঠিত হয়েছে। অপেক্ষার পালা শেষে চূড়ান্ত ফলাফল ও কাঙ্খিত যোগদানের তারিখ প্রকাশ হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) এর রাজস্ব কাঠামোভুক্ত সহকারী প্রসিকিউটর ও অফিস সহায়ক পদের নিয়োগ পরীক্ষার চূড়ান্ত  ফলাফল প্রকাশ হয়েছে এবং দেয়া হয়েছে যোগদানের তারিখ। উক্ত পদে নিয়োগ পরীক্ষার ফলাফলের চূড়ান্ত তালিকা ওয়েবসাইটে জানানো হয়েছে। পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে যারা উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেকের পরীক্ষার ফলাফল জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন বা এখানে সরাসরি দেখে নিন নিজ ফলাফল। যোগদানের জন্য নিয়োগ সংক্রান্ত চিঠি আপনার বর্তমান ও স্থায়ী ঠিকানায় পাঠানো হয়েছে। যোগদানপত্রের নিয়মানুযায়ী সঠিক সময়ের মধ্যেই যোগদান করুন।


প্রতিষ্ঠানের নামঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) 


অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dnc.gov.bd

See Exam Result

নিয়োগের চূড়ান্ত ফলাফল দেখুন




প্রবেশপত্রে উল্লিখিত রোল ব্যবহার করে ফলাফল ও যোগদান পত্র সংক্রান্ত বিজ্ঞপ্তিটি দেখুন এবং সঠিক নিয়মাবলী মেনে যোগদান করুন





or



মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) - এ নিয়োগের জন্য সহকারী প্রসিকিউটর ও অফিস সহায়ক পদের নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফলসহ যোগদানের সঠিক তারিখ, স্থান ও সময় উপর্যুক্ত প্রক্রিয়ায়  দেখুন এবং সঠিক সময়ে আপনার যোগদান সম্পন্ন করুন । পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts